নওগাঁ-৪ (মান্দা) আসনটি ধরে রাখতে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী গামার বিকল্প নেই

204
নওগাঁ-৪ (মান্দা) আসনটি ধরে রাখতে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী গামার বিকল্প নেই
নওগাঁ-৪ (মান্দা) আসনটি ধরে রাখতে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী গামার বিকল্প নেই

নওগাঁ প্রতিনিধি : ৪৯-নওগাঁ-৪ (মান্দা) আসনের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী নওগাঁ জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এস এম ব্রুহানী সুলতান মামুদ গামা জনপ্রিয়তা যাচাই করে এই আসনটিতে মনোনয়ন দিতে পূর্ণবিবেচনার দাবী জানান।

আজ মঙ্গলবার সকাল থেকে মৈনম বাজার এলাকায় হাজার হাজার লোকের সমাগম ঘটে। তার নির্বাচনী এলাকায় আওয়ামী প্রেমী ভক্ত অনুসারী ও নেতাকর্মীদের জানত দেখা গেছে।

নেতাকর্মীদের সান্তনাবানী দিয়ে এস এম ব্রুহানী সুলতান মামুদ গামা বলেন, আ.লীগের সভাপতি দেশরত্ন শেখ হাসিনা ও আ.লীগের সাধারণ সম্পাদক বর্তমান সরকারের সড়ক ও যোগাযোগ মন্ত্রী ওবাইদুল কাদের আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনপ্রিয়তা যাচাই করে বারংবার মনোনয়ন দেওয়ার কথা বলেছিলেন। সেই কথা যদি অনুসরণ করে মনোনয়ন দেওয়া হয় তাহলে আমাকেই দিতে হবে।

এই আসনটিতে শতকরা ৮০% ভোটারের সমর্থনে এবং জনপ্রিয়তায় এগিয়ে আমি। এটি আমার কথা নয়, এটি মূলত মান্দা উপজেলার ১৪টি ইউনিয়নের সাধারণ ভোটার ও নেতাকর্মীদের কথা। তাই আসনটির তৃণমূল পর্যায়ের ভোটারদের জনপ্রিয়তা যাচাই করে আবারোও পূর্ণবিবেচনার কথা জানান তিনি।

অন্যথায় আসনটি হারানোর সম্ভাবনা রয়েছে। আসনটি যদি পূর্ণবিবেচনা করে সঠিক তদন্তের মাধ্যমে পুনরায় আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়া হয় তাহলে আমি এই আসনটি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে সক্ষম হবো।
আমি ইতিঃমধ্যে বর্তমান সরকারের ১০ বছরের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের সাফল্য তুলে ধরে নৌকার বিজয় ছিনিয়ে আনতে নিরলসভাবে কাজ করেছি।

উল্লেখ্য, এদিকে এই আসনে বর্তমান সরকারের বস্ত্র ও পাট মন্ত্রী মুহাঃ ইমাজ উদ্দিন প্রামাণিককে মনোনয়ন দেওয়ায় সাধারণ ভোটার ও নেতাকর্মীদের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে। এনিয়ে সাধারণ মানুষদের মধ্যে মিশ্র প্রতিক্রয়া দেখা গেছে।

কসব ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম,ভালাইন ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাবেক ছাত্রনেতা একরামুল হক, মৈনম ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি ও ছাত্রনেতা মিজানুর রহমান এবং কাশোপাড়া ইউনিয় আ.লীগ নেতা লিটনসহ ১৪ টি ইউনিয়নের সর্বস্ত্ররের নেতাকর্মীরা বলেন, এ আসনে এস এম ব্রুহানী সুলতান মামুদ গামা কে নৌকা প্রতীকে মনোনয়ন না দেওয়া হলে নৌকার ভরাডুবী হবে।

তাদের দাবী যে, বস্ত্র ও পাট মন্ত্রী মুহাঃ ইমাজ উদ্দিন প্রাং বয়সের ভারে ভারাক্রান্ত। তিনি তো নিজেই চলতে পারেন না, তিনি তো বাধ্যর্কজনিত কারনে দীর্ঘদিন থেকে অসুস্থ। জনগণের দোড়গোরায় সেবা পৌছাতে তিনি অক্ষম। তাহলে তিনি জনসেবা করবেন কিভাবে? সুখে-দুখে সবসময় আমরা গামা ভাইকে পাশে পাই। সুতরাং এই আসনে জনগণের আস্থার প্রতীক গামা ভাইয়ের বিকল্প নেই।

বর্তমান সরকারের প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে সাধারণ জনগণের দাবী যে, এই আসনের মনোনয়নটি প্রত্যাহার করে নিয়ে জনপ্রিয়তা যাচাই পূর্বক গামা ভাইকে নৌকা প্রতীকের মনোনয়ন দেওয়া হোক।