র‌্যাবের সাথে বনদস্যু সাহেব আলী বাহিনীর প্রধানসহ নিহত-২

13

নিজস্ব প্রতিনিধি : সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের কলাগাছি এলাকায় বনদস্যু সাহেব আলী বাহিনীর সাথে র‌্যাবের গোলাগুলির ঘটনা ঘটছে। এ ঘটনায় বাহিনী প্রধান সাহেব আলীসহ দুইজনকে গুরুতর আহত অবস্থায় আটক করে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষনা করেন। ঘটনা স্থল থেকে র‌্যাব সদস্যরা বিপুল পরিমান অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে। বৃহস্পতিবার ভোরে শ্যামনগর উপজেলার কলাগাছিয়া খালে এ ঘটনাটি ঘটে।

এদিকে, গোলাগুলিতে র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। আহতরা হলেন কনস্টেবল আরিফ ও শাকিল। নিহতরা হলেন, বাহিনী প্রধান সাহেব আলী (৩৫) ও তার সেকেন্ড ইন কমান্ড হাবিবুর রহমান (২৮)।

র‌্যাব -৬ এর লে. কমান্ডার জাহিদুল কবির জানান, কলাগাছিয়া খালে বনদস্যু সাহেব আলী বাহিনীর সদস্যরা অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে তিনি ও অপারেশন অফিসার এ.এসপি তোফাজ্জেলের নেতৃত্বে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে বনদস্যুরা র‌্যাবের উপর গুলি বর্ষন করে। র‌্যাব ও পাল্টা গুলি বর্ষন করে।

প্রায় ঘন্টাব্যাপি বন্দুকযুদ্ধে সাহেব আলী বাহিনীর সদস্যরা পিছু হটে যায়। এ সময় ঘটনাস্থল থেকে বাহিনী প্রধান সাহেব আলীসহ দুইজনকে আটক করে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষনা করেন। তিনি আরো জানান, ঘটনা ঘটনাস্থল থেকে বিপুল পরিমান অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে এবং র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।