নৌকার স্বপক্ষে জনমত সৃষ্টির লক্ষ্যে শিবপুরে নির্বাচনী গণসংযোগ

30

নাজমুল শাহাদাৎ (জাকির): নৌকার স্বপক্ষে জনমত সৃষ্টির লক্ষ্যে “শেখ হাসিনার সালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন” শ্লোগানে নৌকার নির্বাচনী গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকালে সাতক্ষীরা উপজেলার শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে শিবপুরের পৃথক পৃথক জায়গায় (বাঁশতলা ও পরানদহা) এই গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়।

সভায় শিবপুর ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ সভাপতি জতিন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল কাশেমের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শাহাজাহান আলী,কৃষ ও সমবায় বিষয়ক সম্পাদক মনিরুল হোসেন মাছুম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আকবার আলী, শ্রম বিষয়ক সম্পাদক আবুল কালাম, জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব ও জেলা মহিলা অা’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ওহেদুজ্জামান টিটু, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক আসিফ শাহাবাজ, সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিজান, সাধারণ সম্পাদক প্রভাষক ময়নুল ইসলাম, ঘোনা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক।

এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য মনিরুল ইসলাম, শিবপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল হোসেন মানি, শিবপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল শাহাদাৎ (জাকির), আ’লীগ নেতা ও ইউপি সদস্য ইব্রাহিম খলিল, আজহারুল ইসলাম, মহাদেব সরকার, শফিকুল ইসলাম, হাফিজুর রহমান সহ বিভিন্ন ওয়ার্ডের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

নির্বাচনি গণসংযোগ ও পথসভায় বক্তারা বলেন বর্তমান সরকার উন্নয়নের সরকার। শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে কিছু চাওয়া লাগেনা। না চাইতে সবকিছু পাওয়া যায়। বাংলার মাটিতে পদ্মাসেতু এখন দৃশ্যমান। শেখ হাসিনা সরকার ঘোষণা দিয়েছিলেন দেশের অর্থায়নে পদ্মাসেতু হবে, সেই পদ্মা সেত্রু কার্যক্রম এখন চলমান, দৃশ্যমান।

একইভাবে বিদ্যুৎ, রাস্তাঘাট, শিক্ষা, চিকিৎসা স্বাস্থ্য সহ প্রতিটি সেক্টরে উন্নয়নের ধারাবাহিকতা চলমান রয়েছে। বিএনপি সরকার ২০০১ সালে ক্ষমতায় এসে আওয়ামীলীগের অনেক নেতা কর্মীকে হত্যা করেছিল। বর্তমান তারা একটি সন্ত্রাসীদল হিসাবে পরিচিতি লাভ করেছে। এজন্য তাদেরকে আর বাংলার মানুষ ক্ষমতায় দেখতে চায়না। তিনি আরো বলেন, বিগত সকল সরকারের চেয়ে শেখ হাসিনা সরকার সবচেয়ে বেশি উন্নয়ন করেছে।

কৃষকের সারের জন্য এখন আর জমির পর্চা দেখানো লাগেনা, সার এখন কৃষকের দ্বোর গড়ায়। কোনো শিশু যাতে শিক্ষা থেকে ঝরে পড়তে না পারে সেজন্য শেখ হাসিনা সরকার ১লা জানুয়ারীতে শিক্ষার্থীদের হাতে বই তুলে দিচ্ছে। বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। এ সরকার জনগনের সরকার, উন্নয়নের সরকার।

সরকারের উন্নয়নের এ ধারাবাহিকতা অব্যহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে শেখ হাসিনা সরকার কে আবার রাস্ট্রীয় ক্ষমতায় আনার আহ্বান জানান বক্তারা।