নগরঘাটায় এক গৃহবধূকে পিটিয়ে আহত করার অভিযোগ

17

নিজস্ব প্রতিনিধি : পাটকেলঘটা থানার ২ নং নগরঘাটা ইউনিয়নের শাহানারা বেগম (৪০) নামের এক গৃহবধূকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। তিনি নগরঘাটা গ্রামের পানাকুড়ো মাঠ এলাকার ভ্যান চালক মফিজুল শেখের স্ত্রী।

সরেজমিনে জানা যায়, প্রতিদিনের ন্যায় রবিবার সকাল ১০ ঘটিকার সময় পরিবারের সকলের খাওয়ার জন্য আর্সেনিকমুক্ত পানি আনতে যাচ্ছিলেন পার্শ্ববর্তী টিউবয়েলে। পথিমধ্যে তার পথ আটকে দাড়ান একই এলাকার ফজলে শেখের ছেলে লালটু শেখ। লালটু শেখের স্ত্রীর নামে বাজে মন্তব্য করেছে এমন অভিযোগ তুলে কথা কাটাকাটির এক পর্যায়ে গৃহবধূ শাহানারা কে ব্যাপক মারপিট করে এবং চুলের মুটি ধরে তাকে পার্শ্ববর্তী সবজি ক্ষেতে ফেলে দেয়।

ঘটনার প্রত্যক্ষদর্শী একই এলাকার গফফার শেখের স্ত্রী হালিমা বেগম জানান, লাল্টু শেখ ও জাহানারা মারামারি করা কালীন আমি বাধা দেওয়ার চেষ্টা করি।

এ বিষয়ে লালটু শেখ বলেন, জাহানারা বেগম আমার বিষয়ে যে অভিযোগ তুলেছেন সেটা সম্পূর্ন সত্য নয়। তার বাজে কথা প্রচারের কারণে আজ আমার সংসার ভাঙার উপক্রম হয়েছে। আমার স্ত্রী বর্তমানে এক ছেলেসহ তার বাবার বাড়ি আগরদাড়িতে অবস্থান করছে। জাহানারা বেগমের বাজে কথা প্রচার করার কারণ জানতে চাওয়ায় সে আমাকে জুতা দিয়ে মারতে আসে। তার জুতা মারা প্রতিহত করতে গেলে এক পর্যায়ে আমরা দু জনেই রাস্তার পাশে সবজি ক্ষেতে পড়ে যায়। এই ঘটনাকে তারা ভিন্নভাবে প্রচার করে আমার নামে মামলা করবে বলে হুমকি দিতে থাকে।

৪ নং ওয়ার্ড ইউপি সদস্য আব্দুস সামাদ জানান, মারপিটের বিষয়টি তিনি শুনেছেন এবং তারা বসতে চাইলে আমি মিমাংশা করে দেব।

এ বিষয়ে পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম রেজা বলেন, এমন কোন অভিযোগ আমরা পায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করবো।