ধানদিয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়েও আলোচনায় দিদারুল ইসলাম

315
মো: দিদারুল ইসলাম

ইয়াছিন আলী : আগামী ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য তালা উপজেলার ধানদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থীদের মধ্যে আলোচনার শীর্ষে রয়েছেন মোটর সাইকেল প্রতীকের চেয়ারম্যান পদ প্রার্থী ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো: দিদারুল ইসলাম।

ছাত্রলীগের হাত ধরে রাজনীতিতে প্রবেশ করেন তিনি। ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগের অর্থ-সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। তার সততা, ত্যাগ এবং হাইকমান্ডের নির্দেশ পালন করাসহ প্রতিটি দলীয় কর্মসূচীতে অংশ গ্রহন করে কর্মসূচি সফল করায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় উপজেলা ও ইউনিয়নের নেতা কর্মীদের কাছে প্রিয় ব্যক্তিত্ব তিনি।

এ বছর করোনা কালীন সময়ে তিনি অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন নিজের সাধ্যমত এবং বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে নিয়োজিত রেখেছেন নিজেকে। তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে নিজেকে উৎসর্গ করতে চান। রাজনৈতিক জীবনে গরীব-দুঃখি মানুষের পাশে থেকে অসহায় মানুষের সেবা করে চলেছেন সবসময়। এছাড়াও ইতোমধ্যে তিনি তার অবস্থান থেকে এলাকাবাসীর জন্য সেবামূলক ও উন্নয়নমূলক কাজ করে সকল শ্রেণীর মানুষের কাছে একটি জনপ্রিয় নাম হয়ে উঠেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ধানদিয়া ইউনিয়নের সেনেরগাঁতি গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক মো. আব্দুল গফফার এর ছেলে মো. দিদারুল ইসলাম ধানদিয়া ইউনিয়নের প্রতিটি ওর্য়াড ও যুবসমাজের প্রিয় মানুষ হয়ে উঠেছেন।

মো: দিদারুল ইসলাম বলেন, আমি সকল শ্রেনী পেশার সাধারন মানুষের দোয়া ও আন্তরিক ভালবাসা এবং তাদের আস্থা অর্জনের মাধ্যমেই নির্বাচনে বিজয়ী হয়ে একজন জনবান্ধব জনপ্রতিনিধি হিসেব জনগনের ন্যায্য অধিকার তাদের কাছে পৌঁছে দিতে চাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে এলাকার সাধারন জনগন তাদের পবিত্র আমানত মহামূল্যবান ভোট দিয়ে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করলে, জনগনের সেবক হিসেবে সততা ও দক্ষতার সাথে নিজের ব্যক্তিগত অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে ইউনিয়নের সকল শ্রেণী পেশার মানুষের মৌলিক অধিকার আদায়ে সক্ষম হবো বলে আমি আশাবাদী। নির্বাচিত হলে সাধারন জনগনের গুরু দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালনের মাধ্যমে অসহায় গরিব মানুষের ভাগ্য উন্নয়নে আমি কাজ করে যাবো। নাগরিক সুযোগ-সুবিধা, সন্ত্রাস,মাদক ও দুর্নীতিমুক্ত আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলবেন। ইনশাআল্লাহ।