দেবহাটায় ৪৮তম গ্রীষ্মকালীন ছাত্রীদের ফুটবলের ফাইনালে দেবহাটা বিজয়ী

7

কে.এম রেজাউল করিম, দেবহাটা ব্যুরো : দেবহাটায় ৪৮তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরী ক্রীড়া প্রতিযোগীতা-২০১৯ এর ফুটবল প্রতিযোগীতায় ছাত্রীদের ফাইনালে দেবহাটা সরকারী বিবিএমপি ইনষ্টিটিউশন বিজয়ী হয়েছে।

গত সোমবার সকাল ১০ টায় দেবহাটা ফুটবল মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গনি।

উক্ত ফুটবল খেলার ফাইনাল খেলা বুধবার বিকাল ৪ টায় দেবহাটা ফুটবল মাঠে অনুষ্ঠিত হয়। ফাইনালে একদিকে অংশগ্রহন করে দেবহাটা সরকারী বিবিএমপি ইনষ্টিটিউশন ও অন্যদিকে অংশগ্রহন করে ভাতশালা সম্মিলনী উচ্চ বিদ্যালয়। খেলা শেষে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হাই রকেটের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীন।

বিশেষ অতিথি ছিলেন দেবহাটা থানার ওসি (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র ও দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি। এসময় প্রধান শিক্ষক মদন মোহন পাল, বিশিষ্ট ক্রীড়া ব্যাক্তিত্ব আফসার আলী মাষ্টার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীন খেলাধুলার মাধ্যমে মন ও শরীর ঠিক রাখা যায় উল্লেখ করে বলেন, একমাত্র খেলাধুলার মাধ্যমেই বিশ্বে অতি দ্রুত পরিচিতি লাভ করা যায় আর আমাদের দেশ আজ ক্রিকেটের মাধ্যমেই বিশ্বে পরিচিতি লাভ করেছে। তিনি যুব সমাজকে পড়াশুনার পাশাপাশি খেলাধুলা ও শরীর চর্চার প্রতি মনোযোগী হওয়ার আহবান জানান। ইউএনও, যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে খেলাধুলার বেশী আয়োজন করার জন্য অনুরোধ করেন।