কলারোয়ার কাকডাঙ্গা সিনিয়র মাদ্রাসায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন

71

কলারোয়া, সাতক্ষীরা : সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার ৫নং কেঁড়াগাছি ইউনিয়নের ঐতিহ্যবাহী প্রাচীনতম ধর্মীয় বিদ্যাপীঠ কাকডাঙ্গা সিনিয়র ফাজিল মাদ্রাসায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে।

আজ ২৬ মার্চ সকাল ০৮ টা থেকে মাদ্রাসা প্রাঙ্গনে নানা রকম অনুষ্ঠান ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। যা বেলা সাড়ে ১২ টা পর্যন্ত চলে।অতঃপর দুপুর ১ টায় পুরস্কার বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কাকডাঙ্গা সিনিয়র মাদ্রাসার সহ সভাপতি ও শহীদ স্মৃতি ডিগ্রি কলেজের অধ্যাপক আব্দুর রহিমের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,৫ নং কেঁড়াগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ভুট্টো লাল গাইন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেঁড়াগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক শাহিনুর রহমান, কেঁড়াগাছি ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ শরিফুল ইসলাম, মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা আব্দুল হামিদ, সহকারী অধ্যক্ষ মাওলানা রফিকুল ইসলাম, প্রভাষক মনিশংকর মন্ডল,প্রভাষক জুলফিকার আলী, মাওলানা আব্দুস সবুর দ্যা ডেইলি অবজারভারের সাংবাদিক শফিকুর রহমান, আল ইনসাফ’র কন্ঠ শিল্পী মামুনুর রশীদ, সহ সকল শিক্ষক শিক্ষার্থী ও স্থানীয় সুধীসমাজের নেতৃ বৃন্দ ।

অনুষ্ঠানে ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও মহান মুক্তিযুদ্ধে আত্মত্যাগ কারী শহীদদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।