সর্বশেষ সংবাদ

হরিনাকুণ্ডুতে মহিলা সংসদ সদস্য খালেদা খানমের গণসংবর্ধনা

সাহিদুল এনাম পল্লব,ঝিনাইদহ জেলা প্রতিনিধি : ঝিনাইদহ জেলার হরিনাকুণ্ডু উপজেলার রঘুনাথপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে ৭ই জুন রোজ শুক্রবার বিকাল ৪ টায়, মাঠআন্দুলিয়া স্কুল মাঠ প্রাংগনে ঝিনাইদহ-মাগুরা সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য খালেদা খানমের এক বিশাল গণসংবর্ধনার আয়োজন করা হয়।

গণসংবর্ধনা সভায় রঘুনাথপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাবু সুশীল কুমার বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলো সংরক্ষিত মহিলা সংসদ সদস্যা খালেদা খানম।

এছাড়া বিশেষ অতিথি হিসাবে ছিলো হরিনাকুণ্ডু উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মসিয়ার রহমান জোয়ার্দ্দার, ও সাধারন সম্পাদক মোঃ রবিউল ইসলাম। সংসদ সদস্য তাহজীম আলম সিদিকির বিশেষ প্রতিনিধি মোঃ কামাল হোসেন।

চাঁদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান মালিতা সহ স্হানীয় আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগের নেতাকর্মী ও স্হানীয় জনগনের একাংশ। গন সংবর্ধনার শুরুতেই উপস্থিত জনতা মুহুরমহুর করতালি ও স্লোগানের মাধ্যমে তাদের প্রিয় নেত্রী কে অভিনন্দন জানায়। এই সময়ে উপস্থিত জনসাধারণকে হাত নাড়িতে অভিনন্দন জানায় প্রধান অতিথি। এই প্রধান অতিথিকে রঘুনাথপুর ইউনিয়ন বাসীর পক্ষ থেকে ফুলের তোড়া উপহার দেন হরিনাকুণ্ডু উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মসিয়ার রহমান জোয়ার্দ্দার।

গণসংবর্ধনায় প্রধান অতিথি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলে যে আপনাদের সহযোগিতা আর ভালোবাসা নিয়ে মাঠে ময়দানে আন্দোলন সংগ্রাম করেছি বলেই শেখ হাসিনা আমাকে মূল্যায়ন করেছে। আমি সেই মুল্যায়নের প্রতি শ্রদ্ধা জানিয়ে আপনাদের পাশে থাকব আর আপনারা উন্নয়নের ধারা অব্যহত রাখতে আমাকে সহযোগিতা করবেন। আপনাদের সহযোগিতা ব্যতিত উন্নয়নের ধারা অব্যহত রাখা সম্ভব না।তাই আমি চাই আপনাদের সহযোগিতা।

error: লাল সবুজের কথা !!