সাতক্ষীরায় সর্জিত ও জাঁকজমকপূর্ণ ভাবে যায়যায় দিনের ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

28
lal sobujer kotha
lal sobujer kotha

মোঃ মামুন হোসেনঃ সর্জিত ও জাঁকজমকপূর্ণ ভাবে পাটকেলঘাটা ডাক বাংলোয় যায়যায় দিনের ১২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৭১ টিভির সাতক্ষীরা জেলাপ্রতিনিধি ও দৈনিক সাতক্ষীরা পত্রিকার সম্পাদক বরুণ ব্যানার্জী।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক ইয়াছিন আলী, সাংবাদিক আশরাফ আলী, সাংবাদিক মুজিবুর রহমান, সাংবাদিক হোসেন আলী।

এছাড়া উপস্থিত ছিলেন সাংবাদিক খলিলুর রহমান, সাংবাদিক রিপন হোসাইন, সাংবাদিক মফিদুল ইসলাম, গোবি খবরের জেলা প্রতিনিধি ও লাল সবুজের কথা পত্রিকার সহ-সম্পাদক মোঃ মামুন হোসেন,বার্তা-সম্পাদক ইয়াছিন আলী,বি বি সি সাতক্ষীরার বার্তা-সম্পাদক ও দৈনিক মানবাধিকার প্রতিদিন পত্রিকার সাতক্ষীরা প্রতিনিধি মামুন হোসেন, সাংবাদিক জাহিদ হোসেন,নাজমুল হাসান, বিল্লাল হোসেন, সহ অন্যান্য সাংবাদিক বৃন্দ

অনুষ্ঠানটি পরিচালনা করেন সাংবাদিক নাজমুল হক খান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যায়যায় দিনের তালা উপজেলা প্রতিনিধি ও বি বি সি সাতক্ষীরার সম্পাদক ,পাটকেলঘাটা প্রেসক্লাবের বার বার নির্বচিত সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুল মতিন।