সর্বশেষ সংবাদ

সন্তানদের সঙ্গে প্রিয়াংকা গান্ধীর সেলফি ভাইরাল

ভারতের লোকসভা নির্বাচনের প্রচারে এবার ঝড় তুলেছেন রাজনীতিকে অভিষিক্ত কংগ্রেস নেত্রী প্রিয়াংকা গান্ধী। নানা কারণেই ভোটের রাজনীতিতে তিনি এবার আলোচিত।

আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকা প্রিয়াংকা গান্ধী এবার আলোচনায় এসেছেন নির্বাচনী সেলফি তুলে। ছেলে ও মেয়েকে সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দিতে গিয়ে সেলফি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন প্রিয়াংকা। সেটি ভাইরাল হয়ে গেছে। খবর এনডিটিভির।

বুধবার উত্তরপ্রদেশে আমেথিতে রাহুল গান্ধীর হয়ে মনোনয়নপত্র জমা দেন প্রিয়াংকা। এ সময় সঙ্গে ছিলেন তার মা সোনিয়া গান্ধী, প্রিয়াংকার স্বামী রবার্ট ভদ্র ও দুই ছেলেমেয়ে।

সেখানেই সবার সামনে প্রিয়াংকা তার ১৮ বছর বয়সী ছেলে রায়হান ভদ্র এবং ১৬ বছর বয়সী মেয়ে মিয়ারা ভদ্রের সঙ্গে সেলফি তোলেন। এই প্রথম রাজনৈতিক কোনো কর্মসূচিতে ছেলেমেয়েকে নিয়ে আসেন প্রিয়াংকা।

নানা কারণেই গান্ধী পরিবার তাদের পারিবারিক বিষয় ও একান্ত মুহূর্তগুলো জনসমক্ষে আনতে চায় না। এর পেছনে রয়েছে বিয়োগগাঁথা। তবে সময়ের সঙ্গে সঙ্গে পরিবর্তন এসেছে গান্ধী পরিবারেও। এ কারণে কংগ্রেসের টুইটার অ্যাকাউন্টে প্রিয়াংকা গান্ধীর সঙ্গে তার ছেলেমেয়ের তোলা সেলফি পোস্ট করা হয়েছে।

গত জানুয়ারিতে রাজনীতিতে অভিষিক্ত হন প্রিয়াংকা গান্ধী। উত্তরপ্রদেশে কংগ্রেসের কার্যক্রম দেখভাল করছেন তিনি।

প্রসঙ্গত এবার সাত ধাপে ভারতের লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ করা হচ্ছে। প্রথম দফায় বৃহস্পতিবার থেকে ২০টি রাজ্যের ৯১ আসনে ভোটগ্রহণ চলছে। ১৮ এপ্রিল দ্বিতীয় ধাপে ১৩ রাজ্যের ৯৭ আসনে, ২৩ এপ্রিল তৃতীয় ধাপে ১৪ রাজ্যের ১১৫ আসনে, ২৯ এপ্রিল চতুর্থ ধাপে ৯টি রাজ্যের ৭১ আসনে, ৬ মে পঞ্চম ধাপে ৭ রাজ্যের ৫১ আসনে, ১২ মে ষষ্ঠ ধাপে ৭ রাজ্যের ৫৯ আসনে এবং ১৯ মে সর্বশেষ ধাপে ভোট হবে ৮ রাজ্যের ৫৯ আসনে।

সাত ধাপে ভোটগ্রহণের পর ২৩ মে ভোট গণনা করে ফল প্রকাশ করা হবে।

error: লাল সবুজের কথা !!