সর্বশেষ সংবাদ

শেখ আফিল উদ্দিন এমপির বিশাল গণসংবর্ধনা

মোঃ জাকির হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: ৮৫ যশোর -১ শার্শা আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন এমপিকে বিশাল গন গণসংবর্ধনা।

শনিবার বিকালে শার্শা মডেল পাইলট হাইস্কুলের সামনে শার্শা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে শার্শা গনমানুষের নেতা শেখ আফিল উদ্দীন এম পি কে বিশাল গণসংবর্ধনা দেওয়া হয়।

শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল হক মঞ্জু সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জাতীয় সংসদের পরপর ৩ বার নির্বাচিত ৮৫ যশোর -১ শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দীন।

জাতীয় সংসদের এমপি শেখ আফিল উদ্দীন বলেন,“মানুষের দুঃখ-দুর্দশা দূর করা এবং উন্নয়নই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারের প্রধান লক্ষ্য। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ শিক্ষা, বিদ্যুৎ ,অর্থনীতি, কৃষি, শিল্প এবং বৈদেশিক বাণিজ্যের ক্ষেত্রে যোগান্তকারি সাফল্য অর্জন করেছে।”আগামীতে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে উন্নীত হবে।

উপস্থিত নেতাদের দাবীর পরিপেক্ষিতে তিনি বলেন বেনাপোল পৌরসভা ইতিমধ্যে মেয়াদ উত্তীর্ণ হয়ে গেছে, খুব শ্রীগই পৌরসভার নিবার্চন করা হবে,দেরি হলে প্রয়োাজনে স্থানীয় মন্ত্রনালয়কে অনুরোধ করা হবে প্রশাসক নিয়োগে। দীর্ঘ ১৮টি বছর আপনাদের পাশে দাঁড়িয়ে এই অঞ্চলের উন্নয়ন করেছি। শার্শা উপজেলাকে শতভাগ সন্ত্রাস ও মাদকমুক্ত করা হবে। প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। তিনি হুশিয়ারী উচ্চারন করে বলেন দলীয় সংগঠনের বিরুদ্ধে যে সমস্ত নেতাকর্মী কাজ করবে তাদের বিরুদ্ধে গঠনতন্ত্র অনুয়ায়ী ব্যবস্থা নেওয়া হবে, সময় থাকতে সে সমস্ত নেতাকর্মীদেরকে আওয়ামীলীগের মুল ছায়াতলে আসার আহ্বান জানান।

সন্ত্রাস ও দূর্নীতিবাজ দল বিএনপি জামায়াত যেন এই শার্শা উপজেলায় মাথা উঁচু করে না দাঁড়াতে পারে সে দিকে সবাইকে লক্ষ্য রাখতে বলেন। তিনি দলীয় নেতা কর্মীদেরকে সন্ত্রাসী ও চাঁদাবাজির বিষয়ে সতর্ক করে দেন। সবশেষে প্রধান অতিথী তাকে গণসংবর্ধনাদেয়ায় উপজেলা আওয়ামীলীগ সহ সকল পর্যায়ের নেতাকর্মীদের ও সাধারন জনগনের ধন্যবাদ জানান।

সম্বর্ধনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যশোর জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদ-দৌলা অলোক সর্দ্দার ,শার্শা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরেদৗস,শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান, বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলুর রহমান, শার্শা ইউপি চেয়ারম্যান সোহারাব হোসেন, উলাশি ইউপি চেয়ারম্যান আইনাল হক, বাগআঁচড়া ইউপি চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল,

কায়বা ইউপি চেয়ারম্যান হাসান ফিরোজ টিংকু,নিজামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পুটখালী ইউপি চেয়ারম্যান মাস্টার হাদিউজ্জামান,গোগা ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ,ডিহি ইউপি চেয়ারম্যান হোসেন আলী,বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, লক্ষণপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারা খাতুন,বাস্তহারা লীগের সভাপতি আবুল হোসেন, বেনাপোল পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাসির উদ্দীন, শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুরাদ হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেন ,ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার ও প্রমুখ।

এই গণসংবর্ধনা অনুষ্ঠানে শার্শা উপজেলার প্রতিটি প্রান্ত থেকে হাজার হাজার নেতাকর্মীদের জয় বাংলা শ্লোগানে মুখরিত হয় শার্শা উপজেলা পাইলট হাইস্কুল সহ আশেপাশের বাজার রাস্তাঘাট। দুপুর থেকে শার্শার প্রতিটি ইউনিয়ন থেকে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা বিশাল বিশাল মিছিল বাদ্যযন্ত্র সহকারে শার্শা পাইলট হাইস্কুলের সামনে হাজির হয়।

এই সময় ৮৫ যশোর -১ (শার্শা) আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন এমপিকে শার্শা উপজেলা আওয়ামীলীগ সহ দলীয় সামাজিক ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে গণসংবর্ধনা ও ক্রেষ্ট উপহার দেওয়া হয়।

error: লাল সবুজের কথা !!