লোহাগাড়া সাংবাদিক ফোরামের দ্বি-বার্ষিক নির্বাচন ও পূর্ণাঙ্গ কমিটি সম্পন্ন

21

আব্দুল ওয়াহাব, লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি : লোহাগাড়া সাংবাদিক ফোরামের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার (৬ ফেব্রুয়ারি) রাতে বটতলী মোটর ষ্টেশনের এক হাসপাতালের কনফারেন্স রুমে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

গোপন ব্যালটের মাধ্যমে ফোরামের সদস্যরা ভোটাধিকার প্রয়োগ করে এম. এম. আহমদ মনিরকে সভাপতি, অধ্যাপক মুহাম্মদ আবদুল খালেককে সাধারণ সম্পাদক ও সাত্তার সিকদারকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করেন।

পরে নির্বাচিতরা পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন। এতে মনোনিত করা হয়েছে সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মোহাম্মদ ইলিয়াছ, সহ-সভাপতি যথাক্রমে অধ্যক্ষ আবদুল খালেক, মনির আহমদ আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মারুফ, সহ সাংগঠনিক সম্পাদক এরশাদ আলম, অর্থ সম্পাদক মোজাহিদ হোসাইন সাগর, দপ্তর সম্পাদক জমির উদ্দিন, সহ দপ্তর সম্পাদক আবদুল ওয়াহাব, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম.এ.এইচ রাব্বী, কার্যনির্বাহী সদস্য যথাক্রমে আবদুল আউয়াল জনি ও এম. সাইফুল্লাহ চৌধুরী।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন জাতীয় সমাজ কল্যাণ পরিষদের নির্বাহী সদস্য ও লোহাগাড়া উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান আরমান বাবু রোমেল। সহকারী নির্বাচন কমিশনার ছিলেন যথাক্রমে দক্ষিণ সাতকানিয়া গোলাম বারী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমশুল আলম, লোহাগাড়া সিটি হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. ছরওয়ার ও উপজেলা সমাজসেবা অফিসের কর্মকর্তা মোহাম্মদ নুরী। ভোটগ্রহণের পূর্বে ভোটারদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন প্রধান নির্বাচন কমিশনার।

নির্বাচন পর্যবেক্ষণ করেন লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ও সাংগঠনিক সম্পাদক এইচ.এম. জসিম উদ্দিনসহ জনপ্রতিনিধি, সরকারি- বেসরকারি কর্মকর্তা, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। এদিকে, বিভিন্ন সাংবাদিক, সামাজিক ও ব্যবসায়ী সংগঠন নির্বাচিতদের অভিনন্দন জানিয়েছেন।