মামলার সাক্ষী হওয়ায় হুমকি, থানায় সাধারণ ডায়েরি

72

ডেস্ক রিপোর্ট : মামলার সাক্ষী হওয়ায় খুন, জখম, হত্যা সহ ক্ষতি করার হুমকি দিয়েছে আসামীরা। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি হয়েছে। ঘটনাটি সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার নগরঘাটা গ্রামের।

সাতক্ষীরা সদর থানা পুলিশের সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে, নগরঘাটা ইউনিয়নের গাবতলা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মো. শাহিনুর রহমান (৩৭) একটা মামলার সাক্ষী দিতে মঙ্গলবার (১৫ মার্চ) সাতক্ষীরা জজ আদালতে হাজির হয়। আদালত থেকে ফেরার পথে বাহিরে আসলে সাক্ষী দেওয়া ওই মামলার বাদিরা তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে।  তারা বলে মামলায় সাক্ষী দেওয়ার সাধ মেটাবে, মারধর করবে, খুন-জখম করবে এবং মিথ্যা মামলা দিয়ে জেল হাজত খাটাবে বলে হুমকি দেয়। এ ঘটনায় সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। যার নং- ১০০৮, তারিখ : ১৫/০৩/২০২২ ইং। সাধারণ ডায়েরিতে নগরঘাটা ইউনিয়নের গাবতলা গ্রামের মৃত শাসছুদ্দীন গাজীর ছেলে মো. সাত্তার গাজী (৭৫) এবং মো. মুজিবর গাজী (৪৩) কে বিবাদী করে জিডি করেছেন।

এ ঘটনায় বাদি মো. শাহিনুর রহমান বিবাদীদের দ্বারা জান ও মালের ক্ষতির আশংকা করছে বিধায় থানায় সাধারণ ডায়েরি করে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন।