মান্দায় কয়লা বোঝাই ট্রাক চাপায় নিহত ১

13

মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মান্দায় কয়লা বোঝাই ট্রাকের ধাক্কায় আকবর আলী (৪৫) নামে একজন ইট ভাটার শ্রমিক নিহত হয়েছেন। নিহত আকবর মান্দা উপজেলার বিজয়পুর গ্রামের মৃতঃ দেওয়ান দিলবরের ছেলে। এছাড়া ওয়াহেদ (৫২) ও শাহিন (২৫) নামে দুজন শ্রমিক আহত হয়েছেন। তারা তিনজন-ই একই এলাকার জনৈক আব্দুস সামাদের ইট ভাটায় কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের বিজয়পুর মোড়ের পশ্চিম পাশের্^ (সামাদের ভাটা সংলগ্ন স্থানে) এই দূর্ঘটনাটি ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, ইট ভাটার শ্রমিক আকবর ইটভাটা থেকে ভ্যানে করে কাঁচা ইট নিয়ে রাস্তার দক্ষিণ পাশ থেকে নওগাঁ- রাজশাহী মহাসড়কে উঠতেছিলেন এমতাবস্থায় রাজশাহী থেকে নওগাঁ গামী একটি কয়লা বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় । এঘটনায় অন্য দুই শ্রমিক শাহিন এবং ওয়াহেদকে স্থানীয়রা তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল থেকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেন। বর্তমানে তারা সুস্থ আছেন।

এব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে স্থানীয়দের সহযোগীতায় ঘাতক ট্রাক চালককে আটক করাসহ এবং লাশ উদ্ধার করা হয়েছে।