মান্দার কুসুম্বায় পুকুরের পানি উত্তোলনকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে আহত-৪

21

মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় পুকুরের পানি উত্তোলনকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে ৪ জন গুরুতর আহত হয়েছেন। গুরুতর অবস্থায় আহতদের স্থানীয়রা উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। ৩ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ঘটনাটি ঘটেছে, মান্দা উপজেলার কুসুম্বা ইউ’পির কুসুম্বা গ্রামে।

জানাগেছে, গত ১১ মার্চ সকাল সাড়ে আটটার দিকে প্রতিপক্ষের বাড়ির পাশে একটি পুকুর থেকে পানি উত্তোলনকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন একই এলাকার প্রতিবেশী মেছের আলী মোল্লার ছেলে ফজলু, ফজুলুর ছেলে মতিউর, ফজলুর স্ত্রী আতেফা এবং মেছেরের ছেলে সোহরাব আলী দেশীয় অস্ত্র সস্ত্রে সংঘবদ্ধ হয়ে শ্লীলতাহানীসহ মারপিট করে ৪ জনকে গুরুতর আহত করেন।

আহতরা হলেন, কুসুম্বা গ্রামের বুলবুল সরদারের ছেলে সৌরভ, লোকমান সরদারের ছেলে বুলবুল, বুলবুলের স্ত্রী লতিফা এবং মৃত তছির উদ্দিন মোল্লার ছেলে আবুল কাশেম। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ওইদিনই মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেয়। বর্তমানে তারা মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তারপরেও তারা জীবনের নিরাপত্তাহীনতায় ভূগতিছেন।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) তারেকুর রহমান সরকার বলেন, এঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে।