সর্বশেষ সংবাদ

মহেশপুরে প্রতিবন্ধী স্কুলে খাদ্য ও আর্থিক অনুদান দিলেন-সমাজসেবক মমিন

সেলিম রেজা,মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধিঃ” শেখ হাসিনার প্রতিজ্ঞা ঘরে ঘরে শিক্ষা ”সেই আলোকে আজ ঝিনাইদহের মহেশপুর উপজেলার কালুহুদা গ্রামের ২০১৫ সালে প্রতিষ্ঠিত এস বি টি সি ফাউন্ডেশন থেকে পরিচালিত ”আব্দুর রহিম বিশেষ শিক্ষার প্রতিষ্ঠান”(যাহা প্রতিবন্ধী শিক্ষার্থীদের জন্য পরিচালিত) এখানে মোট শিক্ষার্থী প্রায় ১০০ জন। শিক্ষক শিক্ষিকা আছেন ১৩ জন।

অসহায় প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে আজ শনিবার প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও সমাজসেবক রাহুল আহাম্মেদ মমিন আর্থিক অনুদান ও খাদ্য বিতরণ করেন এ সময় উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের সম্মানিত সভাপতি জনাব মোঃ আলী হোসেন, প্রধান শিক্ষক মোঃ রাজু আহমেদ, ওয়ার্ড সদস্য মোঃ সবুজ হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামাল মাষ্টার, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, সাংবাদিক এস আর সোহেল যুনলীগ সভাপতি বাবু হোসেন, সহকারী শিক্ষক মোঃ আল আমিন, সোহাগ হোসেন ও আরিফ হোসেন সহ স্থানীয় ব্যক্তিবর্গ, শিক্ষার্থীরা খাদ্য ও আর্থিক অনুদান পেয়ে অনেক খুশি হয়।

এ বিষয়ে সমাজসেবক রাহুল আহমেদ বলেন অসহায় মানুষের পাশে দাঁড়াতে আমার ভালো লাগে চেষ্টা করি সবার পাশে থাকার। অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক জানান উচ্চবিত্ত মানুষের সহযোগিতা পেলে আমাদের এই প্রতিষ্ঠানটি আরো সুন্দর ও ভালোভাবে পরিচালনা করা যেত। তারা সমাজের উচ্চবিত্ত মানুষের সহযোগিতা ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের পাশে থাকার অনুরোধ জানান।

error: লাল সবুজের কথা !!