সর্বশেষ সংবাদ

ভাইস চেয়ারম্যান পদে মিঠুকে চাই ছাত্রলীগের নেতাকর্মীরা

আবু তারেক বাধন,পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি তানভির রহমান মিঠুকে চাই ছাত্রলীগের নেতা-কর্মীরা। তবে ভাইস চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী থাকবে কিনা সে ব্যাপারে এখন পর্যন্ত নিশ্চিত হওয়া না গেলেও ছাত্রলীগের পক্ষ থেকে সম্ভাব্য প্রার্থী হিসেবে মিঠুর নাম ঘোষনা করে বেশ জোরেসরেই মাঠে নেমেছেন উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

মিঠুকে সাথে নিয়ে বিভিন্ন এলাকায় গণসংযোগও করছেন তারা। দলীয় নেতা কর্মীদের সাথে নিয়মিত যোগাযোগ রক্ষা করা সহ অংশ নিচ্ছেন নানা সমাজ সেবা মুলক কাজে। যে যেখানে পারছেন হাত মেলাচ্ছেন সাধারণ ভোটারদের সাথে। চাচ্ছেন মিঠুর জন্য দোয়া ও আর্শিবাদ। ভোটারদের কাছ থেকে ব্যাপক সাড়াও পাচ্ছেন ওই তরুন প্রার্থী। ইতোমধ্যে ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী হিসেবে ফেসবুক সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার প্রচারনা চালিয়ে যোগ্য প্রার্থী হিসেবে আলোচনার তুঙ্গে উঠেছেন তরুন ছাত্রলীগ নেতা তানভির রহমান মিঠু।

পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ বলেন, আমরা ছাত্রলীগের পক্ষ থেকে মিঠুকে সম্ভাব্য প্রার্থী হিসেবে দাঁড় করিয়েছি। মিঠু একজন সাহসী এবং ত্যাগী তরুন ছাত্রনেতা। আওয়ামীলীগ নেতাদের কাছে আমরা মিঠুর নাম কেন্দ্রে পাঠানোর জন্য দাবী জানিয়েছি। আশা রাখছি মিঠুর নাম কেন্দ্রে পৌঁছাবে এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তরুন ছাত্রনেতা হিসেবে তাঁকে মনোনয়ন দেবেন। তাঁকে মনোনয়ন দিলে অন্যান্য প্রার্থীদের থেকে মিঠুকে নিয়ে নির্বাচন করা আমাদের জন্য অনেক সহজ হবে।

তানভির রহমান মিঠু বলেন, ইতিমধ্যে ছাত্রলীগের পক্ষ থেকে আমাকে উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার কথা বলা হয়েছে। এরই প্রেক্ষিতে আমি ছাত্রলীগ নেতা-কর্মীদের সাথে নিয়ে ইউনিয়ন আওয়ামীলী, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতকর্মীদের সাথে কথা বলছি।

বিভিন্ন জায়গায় গনসংযোগ সহ সভা সমাবেশ করছি। সকলেই আমার পক্ষে রয়েছে। সাধারণ ভোটারদের কাছ থেকেও ব্যাপক সাড়া পাচ্ছি। শেষ পর্যন্ত উপজেলা আওমীলীগ পাশে থাকলে আমাদের বিজয় সুনিশ্চিত।

error: লাল সবুজের কথা !!