বোমা রেখে ফাঁসাতে গিয়ে নিজেরাই ফেসে গেল

13

এক ব্যক্তির বাড়িতে বোমা রেখে ফাঁসাতে গিয়ে দুই যুবক নিজেরাই ফেসে গেছে। রবিবার ভোর রাতে জেলার আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনয়িনের উত্তর একসরা গ্রামে এ ঘটনা ঘটে। জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি) তথ্যদাতা ওই দুই যুবককে দু’টি বোমাসহ গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনয়িনের উত্তর একসরা গ্রামের মৃত মুজিবর মোড়লের ছেলে মো. আরাফাত মোড়ল (২৮) ও একই গ্রামের মজি মোড়লের ছেলে মো. ইয়াসিন মোড়ল (২৬)। জেলা গোয়েন্দা শাখা পুলিশের (ডিবি) পরিদর্শক হারান চন্দ্র জানান, নাশকতা উদ্দ্যেশে বাড়িতে বোমা রাখা হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল ভোর রাত পৌনে ৪টার দিকে আশাশুনি উপজেলার উত্তর একসরা গ্রামের ইউসুপ আলী মোড়লের ছেলে সাত্তার মোড়লের বাড়িতে অভিযান চালানো হয়।

এসময় সেখান থেকে দু’টি বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করা হলে সাত্তার নিরীহ লোক দাবি করে স্থানীয় গ্রামবাসি এঘটনাকে সাজানো বলে জানান। গ্রামবাসির দাবির মুখে একপর্যায় তথ্যদাতা দুই যুবক আরাফাত ও ইয়াসিনকে জিজ্ঞাসাবাদ করা হলে তাদের কথা অসংলগ্ন মনে হয়। এসময় সাত্তারকে ছেড়ে দিয়ে মিথ্যে তথ্য দিয়ে অপরকে হয়রানি করার অভিযোগে তাদের দুইজনকে গ্রেপ্তার করা হয়। এঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে বলে তিনি জানান।
সুত্রঃ দৈনিক পত্রদূত