সর্বশেষ সংবাদ

বেনাপোলের সন্তান মেহেদীর দক্ষতাই অনূর্ধ্ব- ১৫ চ্যাম্পিয়ন বাংলাদেশ

মোঃ জাকির হোসেন ,বেনাপোল প্রতিনিধিঃ
মেহেদীর বাবার অঝরে কান্নার অর্থটা অনেক বড়। যশোর জেলার বেনাপোলের মেহেদী আজ বাংলাদেশের মেহেদী।

সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছে বাংলাদেশ। এই সাফল্যের নায়ক কিশোরদের গোলরক্ষক (বেনাপোলের আলহাজ্ব নুর ইসলাম ফুটবল একাডেমীর) মেহেদী হাসান।

গোলরক্ষক মেহেদী হাসানের নৈপূর্নে সেমিফাইনালে ভারতের বিপক্ষে টাইব্রেকারে দুটি সেভ ফাইনালে পাকিস্তানের বিপক্ষে টাইব্রেকারে তিনটি সেভ।

জয়ের নায়ক বেনাপোলের আলহাজ্ব নুর ইসলাম ফুটবল একাডেমীর মেহেদী হাসান

দেশকে এনে দিল সাফের শিরোপা। সুপার-গোলরক্ষক আজকের মেহেদী।

বেনাপোল পৌরসভা মেয়র আশরাফুল আলম লিটন যদি খেলাধুলার এমন সুব্যবস্থা না করতেন তবে এমন মেহেদীর সৃষ্টি হতো না,বলে বেনাপোল বাশি মনে করেন ৷

আজকের মেহেদী হিসেবে গড়ে উঠবার এই অবদান আজকে শুধুই তার। তবে বেনাপোল পৌরসভার অন্তধীন কাগজপুকুর এলাকার মধ্যবিত্ত একটি পারিবারিক অবস্থার মধ্য হতে এই হীরাকে তুলে আনার নৈপথ্যে পৌরমেয়র আশরাফুল আলম লিটন, বেনাপোল আলহাজ্ব নুর ইসলাম ফুটবল একাডেমীর কোচ সাব্বির পলাশ ,আলহাজ্ব নুর ইসলাম ফুটবল একাডেমীর কোচ ম্যানেজার হুমায়ন কবির।

ও আরেকজনার কথা না বললেই নয় সে মেহেদীর পিতা পিন্টু রহমান ।এই অবদানের একটি বড় অংশ আজকে তাদের।

মেহেদীকে নুর ইসলাম ফুটবল একাডেমির প্রথম দেখা বেনাপোলের একটি টুর্নামেন্টের মাধ্যমে। দিঘীরপাড় গ্রামের সেলিম রেজার এমভি সিক্স আয়োজিত ফুটবল টুর্নামেন্টের একটি দলের হয়ে খেলেছিল মেহেদী হাসান। এরপর আলহাজ্ব নুর ইসলাম ফুটবল একাডেমীর কোচের চোখে মেহেদী হাসান। আর ফিরে তাকাতে হয়নি মেহেদীকে। কেননা আল্লাহ যে তার ভাগ্যে রেখেছেন এমন গৌরবের অর্জন। মেহেদী হাসান পাইওনিয়ার হতে বাংলাদেশের পতাকা বুকে নিয়ে ফুটবলে অনূর্ধ্ব -১৫ দলে। সেই সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ দলের হয়ে জয় নিয়ে এলো মেহেদী। এইতো শুরু তার। আজ বেনাপোলে আসছেন শত কোটি বাঙালীর বাংলাদেশের গৌরব মেহেদী হাসান। আজকে প্রতিটা সংবাদের প্রধান শিরোনাম আমাদের মেহেদী।

error: লাল সবুজের কথা !!