সর্বশেষ সংবাদ

বিয়েতে নিমন্ত্রণ পাচ্ছেন না প্রিয়াঙ্কার প্রাক্তনরা!

বিনোদন ডেস্কঃ  বলিউডজুড়ে যেন বিয়ের মৌসুম। নভেম্বরে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দীপিকা পাডুকোন ও রণবীর সিং। ১৪ ও ১৫ নভেম্বর দুই দিনব্যাপী চলবে সাড়ম্বর আয়োজন। আর এর পরই মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করবেন প্রিয়াঙ্কা চোপড়া। রাজস্থানের উমেদ ভবনে এখনই সাজসাজ রব। তাঁদের বিবাহ-পূর্ব অনুষ্ঠান শুরু হয়ে গেছে।

কথা চলছে রণবীর কাপুর ও আলিয়া ভাট এবং অর্জুন কাপুর ও মালাইকা অরোরার বিয়ে নিয়েও। চলতি সপ্তাহে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে ধুমধামে আয়োজিত হয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার বিবাহ-পূর্ব অনুষ্ঠান ব্রাইডাল শাওয়ার বা আইবুড়ো ভাত। চোপড়া পরিবার উন্মুখ বিয়ের বাদ্য বাজাতে। উন্মুখ ভক্তরাও।

ডিসেম্বরে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড-হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের অনুষ্ঠানে কী কী থাকছে, কেমন পোশাক পরবেন প্রিয়াঙ্কা, কারা অতিথি হচ্ছেন—বিয়ের খুঁটিনাটি সব জানতে আগ্রহী ভক্তরা। এই যুগলের আন্তমহাদেশীয় রোমান্স মন জয় করেছে অগণিত ভক্তকে।

খবর বেরিয়েছে, প্রিয়াঙ্কার বিয়েতে বিশেষ একজন আসবেন না। কে তিনি, তা নিয়ে বলিউডে জল্পনা-কল্পনা তুঙ্গে। তাঁর নাম এখনো প্রকাশ করেনি প্রিয়াঙ্কার পরিবার। জানা যায়নি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার সূত্রেও। কিন্তু বাদ যে পড়বেন বিশেষ এক বলিউড তারকা, তা মোটামুটি নিশ্চিত।

বিনোদন সংবাদমাধ্যমগুলো বলছে, প্রিয়াঙ্কার বিয়েতে সুপারস্টার সালমান খানের বোন অর্পিতা খান শর্মা থাকবেন নারীদলের অন্যতম হিসেবে। তাঁর সঙ্গে থাকবেন প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ বন্ধু মুবিনা রাত্তোনসেই, সৃষ্টি বেহল আর্যসহ অন্যরা। কিন্তু পুরো টিমে কঠোরভাবে এড়িয়ে যাওয়া হচ্ছে একটি বিষয়। কী সেটা—‘কোনো প্রাক্তন নয়, প্লিজ!’

লিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর বাদগত্তা নিক জোনাস।
লিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর বাদগত্তা নিক জোনাস।

প্রিয়াঙ্কা ও নিকের রিসেপশনে নিমন্ত্রিত অতিথির সংখ্যা ৩০০ ছাড়াবে না, এমনটা আগেই শোনা গিয়েছিল। তাই সেই তালিকাও প্রায় চূড়ান্ত। চোপড়া পরিবারের ঘনিষ্ঠ, নিকের ঘনিষ্ঠ স্বজন এবং হলিউড-বলিউডে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ সহকর্মী ছাড়া আর কেউ তেমন তালিকায় স্থান পাননি।

একটি সূত্র বলছে, প্রিয়াঙ্কা তাঁর টিমকে স্পষ্টভাবেই জানিয়ে দিয়েছেন যে, বিয়ের দিন কোনোরকম অপ্রীতিকর মুহূর্ত চান না তিনি। তাঁদের স্পষ্ট ভাষায় এ-ও জানিয়ে দিয়েছেন, যেন শহিদ কাপুর, হরমান বাওয়েজা তালিকায় না থাকেন। কৌতূহলের ব্যাপার হলো, এক সুপারস্টারকে তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে! আর তাঁদের যদি নিমন্ত্রণ করাও হতো, তাঁরা কি বিয়েতে উপস্থিত হতেন?

প্রিয়াঙ্কা নিজেই চান না তাঁর প্রাক্তন প্রেমিকরা উপস্থিত থাকুন এই বিয়েতে। তা হলে আর কী করার!

বেশ কয়েক মাস গণমাধ্যমগুলোতে খবর আসার পর প্রিয়াঙ্কা ও নিক তাঁদের ভালোবাসার কথা ঘোষণা দেন গত আগস্টে। ১৮ আগস্ট সনাতন রীতি মেনে হয় রোকা অনুষ্ঠান ও আংটি বদল। দুজনই বাগদানের ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। নিক তাঁর ভবিষ্যতের ‘মিসেস জোনাসকে’ স্বাগত জানান আর প্রিয়াঙ্কা প্রত্যুত্তরে লেখেন, ‘আমার সমস্ত হৃদয় ও আত্মা দিয়ে গ্রহণ করলাম।’

যা হোক, রাজস্থানের মেহরনগড় দুর্গে নিক ও প্রিয়াঙ্কা রাজকীয় অনুষ্ঠানের মধ্য দিয়ে গাঁটছড়া বাঁধবেন। শোনা যাচ্ছে, ১ ডিসেম্বর হবে তাঁদের বিয়ের মূল অনুষ্ঠান। তবে ২৯ নভেম্বর থেকে টানা তিনদিন চলবে সাড়ম্বর আয়োজন। সূত্র : আনন্দবাজার ও বলিউড বাবল।

error: লাল সবুজের কথা !!