বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের অবদানে দুই বিশ্বনেতা পেয়েছি:কাজী নাবিল আহমেদ

58

অমারেশ কুমার বিশ্বাস, রাজগঞ্জ (যশোর):বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের অবদানের কারণে দুই বিশ্বনেতা আমরা পেয়েছি। এই দুই বিশ্ব নেতার একজন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং অন্যজন হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার বিকালে যশোর প্রেসক্লাবে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৮৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা স্বেচ্ছাসেবকলীগ আয়োজনে আলোচনা সভা ও দোয়ায় এসব কথা বলেন যশোর সদর ৩ আসনের সংসদ সদস্য জনাব কাজী নাবিল আহমেদ।বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিবের ৮৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে যশোর জেলা স্বেচ্ছাসেবকলীগ এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

যশোর জেলা স্বেচ্ছাসেবকলীগেরর সভাপতি জনাব আসাদুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর সদর ৩ আসনের সংসদ সদস্য জনাব কাজী নাবিল আহমেদ।বিশেষ অতিথি হিসাবে ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ নূরে আলম মিলন,যুগ্ম সাধারণ সম্পাদক সমীর কুন্ড,দপ্তর সম্পাদক জাহাঙ্গীর কবির খোকন প্রমূখ।

প্রধান অতিথি কাজী নাবিল আহমেদ আরো বলেন,জাতির জনকের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের বঙ্গবন্ধুর সফলতা ও বাংলাদেশ নামক রাষ্ট্র সৃষ্টিতে অসামান্য অবদান রয়েছে।

তিনি একজন সফল মা। বঙ্গবন্ধুর অবর্তমানে সঠিকভাবে রাজনৈতিক কর্মকাণ্ড দূরদর্শীতার সঙ্গে পরিচালনা করেছেন। বঙ্গবন্ধুকে বিভিন্ন সময়ে রাজনৈতিক বিষয়ে সঠিক পরামর্শ দিয়েছেন।

বাংলাদেশ সৃষ্টির আগে ও পরে রাজনৈতিক কর্মকাণ্ডে, এমনকি মুক্তিযুদ্ধের সময়েও শেখ ফজিলাতুন্নেছা মুজিবের বিরাট অবদান রয়েছে।আলোচনা শেষে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা সহ ১৫ আগষ্টে শাহাদাত বরণকারীদের দোয়া করা হয়।