নেক্সাস সাতক্ষীরার ইফতার মাহফিল ও সাধারণ সভা অনুষ্ঠিত

36

নিজস্ব প্রতিনিধি : স্বেচ্ছাসেবী সংগঠন নেক্সাস সাতক্ষীরার ইফতার মাহফিল ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ এপ্রিল) সাতক্ষীরা শহরের আল বারাকা শপিং কমপ্লেক্সের তৃতীয় তলার পিৎজা মিলানে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নেক্সাস সাতক্ষীরার ইফতার মাহফিলে আমন্ত্রিত অতিথির একাংশ।
নেক্সাস সাতক্ষীরার ইফতার মাহফিলে আমন্ত্রিত অতিথির একাংশ।

এতে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আমানুল্লাহ আলহাদি,  সাতক্ষীরা মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর বসুদেব বসু, বুয়েটের প্রফেসর ডাক্তার ইঞ্জিনিয়ার মো. রফিজুল ইসলাম, সাতক্ষীরা সরকারি কলেজের সহযোগ অধ্যাপক আল-মুস্তানসির বিল্লা, খুলনা বিএল কলেজের সহযোগ অধ্যক্ষ আবু তালেব, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সহকারী অধ্যাপক মোহাম্মদ শাহিনুল হক, সাতক্ষীরা জেলা আ.লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও দৈনিক পত্রদূতের ভারপ্রাপ্ত সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, এটিএন বাংলা সাতক্ষীরা প্রতিনিধি এম কামরুজ্জামান, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. কাজী আখতার হোসেন, সেঁনেরগাতী জনতা ব্যাংকের ব্যবস্থাপক মোহাম্মদ নাছিরউদ্দিন, মোবাইল প্লাসের স্বত্বাধিকারী মীর তাইজুল ইসলাম রিপন, বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ মো. দিদারুল ইসলাম, সাংবাদিক মো. জাবের হোসেন, ফারুকুজ্জামান ডেভিড, আমরা সাতাশ সহ শতাধিক স্বনামধন্য অতিথি ও ভলেন্টিয়ার বন্দ।  সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন নেক্সাস সাতক্ষীরা সভাপতি মঈনুল আমিন মিঠু।

বক্তাগণ তাদের বক্তব্যে নেক্সাস সাতক্ষীরার প্রতি শুভকামনা জানান। সংগঠনের সদস্যদের কোভিড কালিন সময় অক্সিজেন সিলিন্ডার সরবরাহ, জরুরি রক্তদান কর্মসূচি, দুঃস্থ মানুষের জন্য খাবার, শীতবস্ত্র বিতরণ, আশ্রয়, টিউবওয়েল প্রদান কর্মসূচি প্রভৃতির প্রশংসা করেন এবং ভবিষ্যতে যাতে সমাজের জন্য ইতিবাচক কর্মসূচিগুলো অব্যাহত থাকে সে ব্যাপারে সচেতন থেকে কাজ করার অনুরোধ জানান। তারা প্রতিশ্রুতি দেন সকল পরিস্থিতিতে সম্ভাব্য সকল প্রকার সাহায্য-সহযোগিতা করবেন।