দেবহাটা উপজেলা চেয়ারম্যান আব্দুল গনির দায়িত্বভার গ্রহন, সংবর্ধনা

20

কে.এম রেজাউল করিম, দেবহাটা ব্যুরো ॥ দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল গনি দায়িত্বভার গ্রহন করেছেন। বৃৃহষ্পতিবার সকাল ১১ টায় তিনি দায়িত্বভার গ্রহন করেন এবং তার অফিস করেন। এর আগে সকাল ১০ টায় উপজেলা মুক্ত মঞ্চে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের পক্ষ থেকে এক সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ¦ আব্দুণ গনি বলেন, তিনি কখনো অন্যায়ের সাথে আপোষ করবেননা। তিনি দূর্নীতি ও অনিয়মের বিপক্ষে বলে কতিপয় চক্রান্তকারীরা তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তিনি বলেন, আল্লাহর রহমতে তাদের সে ষড়যন্ত্র মিথ্যে প্রমানিত হয়েছে।

তিনি সরকারের উন্নয়নে সকলকে সহযোগীতা করার আহবান জানান। এসময় বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য আল ফেরদাউস আলফা, উপজেলা আঃলীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুর রউফ, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক আবু রাহান তিতু, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক প্রভাষক চন্ত্রকান্ত মল্লিক, উপজেলা শ্রমিকলীগের সাবেক সাধারন সম্পাদক রাশিদুল ইসলাম, নওয়াপাড়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার শান্তিরঞ্জন কুমার, উপজেলা আঃলীগের সভাপতিমন্ডলীর সদস্য মারুফ হোসেন, উপজেলা আঃলীগের উপদেষ্টা আব্দুর হাই, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারন সম্পাদক রেজাউল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সবুজ, সাধারন সম্পাদক হাফিজুল ইসলাম হাফিজ প্রমুখ