ঢাবির কুয়েত মৈত্রী হলের নব নির্বাচিত ভিপিকে কেশবপুরে সংবর্ধনা

19
ঢাবির কুয়েত মৈত্রী হলের নব নির্বাচিত ভিপিকে কেশবপুরে সংবর্ধনা

আজিজুর রহমান, কেশবপুর (যশোর) প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদ নির্বাচনে বাংলাদেশ-কুয়েত মৈত্রী হলের নব নির্বাচিত ভিপি সুষ্মিতা দেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। কেশবপুর প্রেসক্লাবের আয়োজনে মঙ্গলবার সন্ধ্যায় প্রেসক্লাব হলরুমে কেশবপুরের সাতবাড়িয়া গ্রামের কৃতি সন্তান সুষ্মিতা দেকে ওই সংবর্ধনা দেওয়া হয়।

প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোতাহার হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সংবর্ধিত ভিপি সুষ্মিতা দে, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য অ্যাডভোকেট আবু বকর সিদ্দিকী, সহসভাপতি আব্দুস সাত্তার, সমাজ সেবক শফিকুল ইসলাম টুকু, সাংবাদিক আজিজুর রহমান, নূরুল ইসলাম খান, দিলীপ মোদক প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি সংবর্ধিত ভিপি সুষ্মিতা দের হাতে ফুলের ডালি ও কেশবপুর পৌরসভার পক্ষ থেকে সম্মাননা স্মারক একটি ক্রেস্ট তুলে দেন। এ ছাড়া কেশবপুর প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রেসক্লাবের পক্ষ থেকে আরও একটি ক্রেস্ট প্রদান করেন। এরপর সাংবাদিকদের সম্মানে কেশবপুর পৌরসভার মেয়র প্রদত্ত ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।