সর্বশেষ সংবাদ

ট্রেনের জানালা দিয়ে অভিনব চুম্বন!

বিনোদন ডেস্ক:

ট্রেনের জানালা দিয়ে অর্ধেক শরীর বের করে ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করার দৃশ্যে হতবাক হয়েছেন সবাই! এ যে এক অভিনব দৃশ্য! এমন দৃশ্য নির্বাক হয়ে উপভোগ করছেন আশপাশের যাত্রী-সাধারণ। কিন্তু উঠতি বয়সী প্রেমিক-প্রেমিকার এই চুম্বন দৃশ্যে কে এই তরুণ-তরুণী?

অতঃপর জানা গেল আসল ঘটনা। চুম্বকার্ষক এই চুম্বন মোহনায় মিশেছেন বাঙালি অভিনেত্রী রেহা চক্রবর্তী ও বরুণ মিত্র। এরই মধ্যে প্রকাশ্যে এল মহেশ ভাট প্রযোজিত আগামী ছবি ‘জলেবি: দ্যা এভরিথিং টেস্ট অফ লাভ’-এর পোস্টার। এই ছবির মাধ্যমেই বলিউডে পা রাখতে চলেছেন বাঙালি রেহা চক্রবর্তী ও বরুণ মিত্র।

ছবির প্রথম পোস্টারেই বোল্ড দৃশ্যে ধরা দিয়েছেন বরুণ ও রেহা। মহেশ ভাটের ‘বিশেষ ফিল্মস’ প্রযোজিত এই ছবিটির পরিচালনা করছেন পুষ্পদীপ ভরদ্বাজ। পোস্টারে দেখা যাচ্ছে ট্রেনের মধ্যে থেকে জানালা দিয়ে অর্ধেক শরীর বের করে বরুণের ঠোঁটে ঠোঁট রেখেছেন রেহা। আর বরুণ দাঁড়িয়ে রয়েছেন রেল লাইনের উপর। পোস্টারে যদিও রেহা চক্রবর্তীর মুখ দেখা যাচ্ছে না।

ছবির পোস্টারটি নিজেই টুইট করেছেন মহেশ ভাট। লিখেছেন, ” পরিবর্তীত এই পৃথিবীতে সমস্ত পুরনো গল্প নষ্ট হয়ে যাচ্ছে, তবে পরিবর্তে সেভাবে নতুন কোনও চিরন্তন প্রেমের গল্প সেভাবে আসছে না। এখানে রইল ‘জলেবি’র পোস্টার”। ছবির পোস্টার থেকে জানা যাচ্ছে ‘জলেবি: দ্যা এভরিথিং টেস্ট অফ লাভ’ মুক্তি পেতে চলেছে আগামী ১২ অক্টোবর।

প্রসঙ্গত, শেষবার মহেশ ভাট প্রযোজনা সংস্থার তরফে ২০১৬ সালে বানানো হয়েছিল ইমরান হাশমি অভিনীত ‘রাজ: রিবুট’ ছবিটি। বলাই বাহুল্য মহেশ ভাট প্রযোজনা সংস্থার এই নতুন ছবিটির পোস্টার দেখে এটি নিয়ে সিনেমা প্রেমীদের মধ্যে আগ্রহ তৈরি হবে।

error: লাল সবুজের কথা !!