সর্বশেষ সংবাদ

ঝিনাইদহ জেলা মহিলা আওয়ামীলীগের কর্মীসভা অনুষ্ঠিত

সাহিদুল এনাম পল্লব, ঝিনাইদহ জেলা প্রতিনিধি : ঝিনাইদহ জেলা মহিলা আওয়ামীলীগের নেতা কর্মিদের সাথে কুশল বিনিময় ও দলকে সুসংগঠিত করার লক্ষ্যে কর্মিসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে শিশু একাডেমী প্রাঙ্গনে জেলা মহিলা আওয়ামীলীগের নেতা কর্মিদের সাথে কুশল বিনিময় করেন ঝিনাইদহ মাগুরা মহিলা আসনের এমপি খালেদা খানম।নেতা-কর্মীদের সাথে কুশল বিনিময় সময় নেতা-কর্মিদের সুখ-দুঃখের কথা মনোযোগ সহকারে শোনেন।

কুশল বিনিময় শেষে ঝিনাইদহ জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ঝিনাইদহ মাগুরা মহিলা আসনের এমপি খালেদা খানম এর উদ্দোগে কর্মিসভা অনুষ্ঠিত হয়েছে। কর্মিসভায় সভাপতিত্ব করেন জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি কুলছুম হাসান।

আলোচনা রাখেন ঝিনাইদহ জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ঝিনাইদহ মাগুরা মহিলা আসনের এমপি খালেদা খানম, জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বেবি রহমান,নুর এ গুলশান,জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সম্পাদিকা আনজুমানআরা,বেদেনা খাতুন,মারিহা আলম,চামেলী রহমান,দপ্তর সম্পাদক গুলশানআরা খাতুন,প্রচার সম্পাদিকা পারভীন আক্তার,বেদানা খাতুন,মৌসুমি মমুল বেলি, উপজেলা নেত্রী ওয়াজেবু নাহার,নাসিমা সিদ্দীকী বুলবুলি,রাবেয়া সিদ্দীকি, মমতাজ পারভীন,কল্পনা বেগম,আল্পনা খাতুন,ওজলা খাতুন,হাসিনা খাতুন,কোটচাঁদপুর উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মেহেরুন্নেছা মেরী,মমতাজ বেগম,খদিজা পারভীন,হরিনাকুন্ডু উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেহেনা সালাম, কালিগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সাহিরা বেগম,সাধারন সম্পাদক ফিরোজা বেগম,সুফিয়া পারবীন,ছালাম আক্তার,জহুরা খাতুন,ফাতেমা রহমান,মনোয়ারা বেগম প্রমূখ।

প্রয়াত নেত্রী ফিরোজা খাতুনের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নিরবতা পালক করা হয় ও মহিলা আসনের এমপি খালেদা খানম মরহুম (প্রয়াত )নেত্রী ফিরোজা খাতুনের দোয়া মাহফিলের প্রস্তাব দিলে সর্বসম্মতিক্রমে প্রস্তাব গ্রহন করা হয়।

নেতা-কর্মীদের উদ্দ্যেশ্য করে বলেন,মহিলা আওয়ামীলীগ কে সুসংগঠতি করা ছাড়া আর কোন বিকল্প নেই।কারন নারী ভোটার বেশী।তাই আমি দিন-রাত নেতা-কর্মীদের পাশে থাকার জন্য কাজ করে যাচ্ছি।

error: লাল সবুজের কথা !!