ঝিনাইদহে সাবেক আওয়ামীলীগ নেতা ও তার ছেলের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসীর মানববন্ধন

85

সাহিদুল এনাম পল্লব, ঝিনাইদহ জেলা প্রতিনিধি : ২১ শে এপ্রিল রোজ রবিবার সকাল ১১ টার দিকে কাজী এনামুল হক মিলন ও তার সন্ত্রাসী ছেলে কাজী চন্দনের অত্যাচারে অতিষ্ঠ হয়ে শহরের কলাবাগান ও কাঞ্চননগরবাসি প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করে।

সকালে কলাবাগান ও কাঞ্চননগর পাড়ার শত শত নারী পুরুষ বিক্ষোভ মিছিল নিয়ে শহরের পোষ্ট অফিস মোড়ে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসুচিতে যোগদান করে। মিছিলে তারা সাবেক আওয়ামীলীগ নেতা কাজী মিলন ও তার সন্ত্রাসী ছেলে কাজী চন্দনের ছবি সম্বলিত প্লাকার্ড ও ব্যানার বহন করে। তাতে লেখা ছিল দীর্ঘদিন ধরে কলাবাগান ও কাঞ্চননগরসহ ঝিনাইদহের বিভিন্ন স্থানে খুন, ধর্ষন ও চাঁদাবাজীসহ বিভিন্ন ধরণের অপরাধ মুলক কর্মকান্ড চালিয়ে ত্রাসের রাজত্ব কায়েম করে নিরীহ মানুষের উপর অমানবিক নির্যাতন জুলুম চালিয়ে যাচ্ছে।

প্লাকার্ডে পিতা পুত্রের বিরুদ্ধে প্রতিরোধ ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়ে পুলিশ ও জেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষন করে। শহরের পোষ্ট অফিস মোড়ে মানববন্ধন কর্মসূচি শেষে আয়োজিত প্রতিবাদ সমাবেশ বক্তব্য রাখেন, ইসরাইল হোসেন শান্তি জোয়ারদার, সাবেক ছাত্র নেতা রহুল কুদ্দুস দুদু, শাহিনুর রহমান লাভলু, লিয়াকত হোসেন, আব্দুল মজিদ, হাফিজুর রহমান ও মডার্নপাড়ার মনি। বক্তারা অভিযোগ করে বলেন, কাজী এনামুল হক মিলন ও তার সন্ত্রাসী ছেলে কাজী চন্দন আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে শহরব্যাপী সন্ত্রাসের নেটওয়ার্ক গড়ে তুলেছে।

প্রতিনিয়ত দোকানগুলো থেকে জোর পূর্বক রড, সিমেন্টসহ নানা সামগ্রী জোর করে নিয়ে বাড়ি তৈরী করছে। এ জন্য কলাবাগান ও কাঞ্চননগর এলাকার মানুষকে বাধ্যতামুলক চাঁদা দিতে হচ্ছে। এতে অতিষ্ঠ সাধারণ মানুষ নিরুপায় হয়ে রাজপথে নামতে বাধ্য হয়।