জননেত্রী শেখ হাসিনার চলমান উন্নায়নের হাতকে শক্তিশালী করতে হবে: শেখ আফিল উদ্দিন এমপি

31
জননেত্রী শেখ হাসিনার চলমান উন্নায়নের হাতকে শক্তিশালী করতে হবে

মো: জাকির হোসেন: যশোর শার্শায় কেক কেটে পালিত হলো বাংলাদেশ আওয়ালী যুবলীগ ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী।বুধবার বিকাল ৩.৩০টায় অহিদুজ্জামানের সভাপতিত্বে সোয়ারাব হোসেন চেয়াম্যানের সঞ্চালনায় শার্শা অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যশোর -১, শার্শা আসনের সংসদ সদস্য শিল্পপতি শেখ আফিল উদ্দিন এম,পি।

প্রধান অতিথী শেখ আফিল উদ্দিন এম,পি বলেন,এখন থেকে বিশ বছর আগে আমরা ছোট রুমের মধ্যে মিটিং করেছি বি, এন, পি নেতা কর্মিদের ভয়ে।আর এখন মিটিং করি বড় মাঠে ময়দানে।তিলে তিলে আওয়ামী যুবলীগ সংগঠনটি আজ শক্তিশালী হয়েছে।আমাদের সব সময় নজর রাখতে হবে যেন কোন কুচক্র মহল এই সংগঠনের মধ্যে আসতে না পারে।সংগঠনটি আরো শক্তিশালী করতে হবে। যারা মানবতামুখী যারা দেশ ও সমাজের জন্য কাজ করে, ত্যাগী জনপ্রিয়, তারাই কেবল সংগঠনের মর্যাদা বুঝবে।

তিনি আরও বলেন ,আমাদের সকলকে একত্রিত হয়ে কাজ করতে হবে। যাতে করে জননেত্রী শেখ হাসিনা সরকারের চলমান উন্নায়নের হাতকে আরো শক্তিশালী করতে পারি।কেউ দলিয় কোন্দলকে জিইয়ে রাখবেন না।রাখলে উন্নয়নের সরকার বাধাগ্রস্থ হবে। আমাদের সাথে মিশে থাকা জামায়াত-বিএনপি ফাঁক খুজে আমাদেরকে পদে পদে ক্ষত-বিক্ষত করতে পারে।সে বিষয়ে দলীয় নেতাকর্মীদের হুসিয়ারী করেন। আমি আপনাদের পাশে ছিলাম,আছি এবং ভবিষ্যতেও থাকবো। সব সময় আপনারা আমাকে আপনাদের পাশে পাবেন। আপনাদের সকল সুখ দুঃখের পাশে আছি ইনশাহ্আল্লাহ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বীর মুক্তিযুদ্ধা সিরজুল হক মজ্ঞু সভাপতি, শার্শা উপজেলা ও চেয়াম্যান শার্শা উপজেলা আলহাজ্ব নুরুজ্জামান, সাধারণ সম্পাদক শার্শা উপজেলা।