ছেলে মাদকাসক্ত : ত্যাজ্য ঘোষণা করলেন মুক্তিযোদ্ধা বাবা

133

অনলাইন ডেস্ক : চাঁদপুরের ফরিদগঞ্জে মো. আরিফ হোসেন নামে মাদকাসক্ত ছেলেকে সংবাদ সম্মেলনের মাধ্যমে ত্যাজ্য করেছেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সহিদ উল্লা তপাদার। একই সঙ্গে ত্যাজ্য করা ছেলের দুরবস্থার জন্য রাজনৈতিক প্রতিপক্ষকে দায়ী করেন তিনি। শনিবার বিকালে ফরিদগঞ্জ প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

প্রেস ক্লাবের সভাপতি মো. মামুনুর রশিদ পাঠানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম ফরহাদের পরিচালনায় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সারোয়ার হোসেন, সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সফর আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম পাটওয়ারী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মো. সহিদ উল্লা তপাদার বলেন, উপজেলার সরখাল কমিউনিটি ক্লিনিকে কর্মরত আমার মেঝ ছেলে আরিফ হোসেন, এলাকার কিছু বখাটে এবং আমার রাজনৈতিক প্রতিপক্ষদের সংস্পর্শে এসে মাদকাসক্ত হয়ে পড়ে। এলাকায় আমার রাজনৈতিক ও সামাজিকভাবে মানসম্মান ক্ষুণ্ন করার মানসে এলাকার কিছু কুচক্রী ও আমার রাজনৈতিক প্রতিপক্ষের লোকজন আরিফ হোসেনকে তাদের দলে ভিড়িয়ে মাদকাসক্ত করাসহ আমার পেছনে লেলিয়ে দেয়।