গলাচিপা উপজেলা ছাত্রলীগ সা. সম্পাদকের এতিম অসহায়ের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

45

মোহাম্মদ মুনতাসীর মামুন, গলাচিপা প্রতিনিধি ।। পটুয়াখালীর গলাচিপা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহিদ হোসেনের অর্থায়নে গলাচিপা পৌর শহরে এতিমখানা, হত দরিদ্র ও পথ শিশুদের মাঝে ১৫০ প্যাকেট ইফতার সমাগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার (৩ মে) এই ইফতার সমাগ্রী বিতরণ করেন জাহিদ হোসেন। এসময় উপস্থিত ছিলেন মিঠু কর্মকার, নাজমুল, আব্দুল্লাহ আল নোমান তূর্য্য, জাকারিয়া, সম্রাট, ইমাম হোসেন, নিপু, আলফাত প্রমুখ।

ইফতার সামগ্রী হিসেবে মুড়ি, পিয়াজ, বুট, আলু, ট্যাং, চিনি, খেজুর বিতরণ করেন। পরিচ্ছন্ন ও মেধাবী ছাত্রনেতা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহিদ হোসেন বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ভাইয়ের নেতৃত্বে জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাসান সিকদারের নির্দেশনায় আজ ইতিবাচক কাজে সকল ধরনের পেশার মানুষের সাথে ভ্রাতৃত্বপুর্ন সম্পর্ক গড়ে তুলেছেন গলাচিপা উপজেলা ছাত্রলীগ।

তিনি আরও বলেন ইতিবাচক কাজে এবং সাধারণ মানুষের পাশে ছাত্রলীগ সবসময় কাজ করে চলছে। গলাচিপা উপজেলা ছাত্রলীগকে একটি মডেল ইউনিট হিসেবে গড়ে তুলতে এই মেধাবী ছাত্রনেতা, দলীয় নেতা কর্মীদের সহযোগিতা কামনা করেন।

তিনি আরো বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকার মানুষজনকে বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হতে নিষেধ করেছে। তাই অসহায় ও হতদরিদ্র মানুষজন খাদ্য সংকটে দিন কাটাচ্ছে। তাদের কষ্ট কিছুটা লাঘবের জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। দেশরত্ন শেখ হাসিনা বলেছেন ‘সততাই শক্তি, মানবতাই মুক্তি’। তাই জাতির এমন ক্রান্তিলগ্নে মানবতার উপস্থিতি সকল নেতা কর্মীদের মাঝে থাকা উচিত বলে মনে করেন তিনি। ছাত্রলীগের প্রতিটি কর্মী দেশের দূর্যোগকালীন মুহুর্তে প্রতিবারের ন্যায় এবারও এগিয়ে এসেছে, ভবিষ্যতেও থাকবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।