সর্বশেষ সংবাদ

খেলায় ফিরছেন লিওনেল মেসি

গেল ২০ অক্টোবর সেভিয়ার বিপক্ষে খেলায় ডান হাত ভেঙে যায় লিওনেল মেসির। এর পর বার্সেলোনার তরফ থেকে জানানো হয়- তিন সপ্তাহ মাঠে নামতে পারবেন না মেসি। তবে সুখবর মিলেছে, নির্ধারিত সময়ের আগেই খেলায় ফিরবেন ছোট ম্যাজিসিয়ান। ইতিমধ্যে অনুশীলনে ফিরেছেন দলের প্রাণভোমরা।

ইনজুরির পর চ্যাম্পিয়নস লিগে ইন্টার মিলান এবং লা লিগায় এল ক্লাসিকোতে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে খেলতে পারেননি মেসি। মাঠে নামতে না পারলেও ব্যান্ডেজ পরে ভাঙা হাত নিয়েই গ্যালারিতে উপস্থিত ছিলেন তিনি। দুই ম্যাচেই তাকে সঙ্গ দিয়েছেন তার ছয় বছরের ছেলে থিয়াগো মেসি। বাপ-ছেলে মিলেই দলকে উৎসাহিত করেছেন। সতীর্থরাও অধিনায়ককে বিমুখ করেননি। উভয় ম্যাচেই জয় উপহার দিয়েছেন।

বিবিসি অনলাইনের খবর, আর গ্যালারিতে দর্শক হিসেবে মেসিকে দেখতে হবে না। শিগগির মাঠে ফিরছেন। প্রত্যাশার চেয়েও দ্রুত সেরে উঠছেন। চিকিৎসকদের বেঁধে দেয়া নির্ধারিত সময়ের (৩ সপ্তাহ) আগেই খেলায় ফিরবেন তিনি। ইতিমধ্যে অনুশীলন শুরু করেছেন।

বুধবার কোপা ডেল রের ম্যাচে কুলতুরাল লেওনেসার বিপক্ষে ১-০ গোলের নাটকীয় জয় পেয়েছে বার্সা। স্বভাবতই এ ম্যাচের আগে অনুশীলন করেন কাতালান ফুটবলাররা। হালকা অনুশীলন করেন মেসিও।

আগামী শনিবার স্প্যানিশ কাপে রায়ো ভালেকানোর বিপক্ষে ম্যাচ রয়েছে বার্সেলোনার। ধারণা করা হচ্ছে, লেওনেসার বিপক্ষে খেলতে না পারলেও সেই ম্যাচে মাঠে নামবেন তিনি।

error: লাল সবুজের কথা !!