কোটচাঁদপুর নৌকার প্রার্থী চঞ্চলের গণসংযোগে ঝিনাইদহ পৌর মেয়র-মিন্টু

কবির হেসেন, কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি॥ নৌকার গণজোয়ার উঠেছে, এ জোয়ারে দেশ বিরোধীদের সব ষড়যন্ত্র ভেসে যাবে। আপনারা সবাই ঐক্য বদ্ধ হয়ে বাংলাদেশ আ.লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী এবং দেশের উন্নয়ন অব্যহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন।

বৃহস্পতিবার ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার কুশনা ইউনিয়নে সকাল থেকে বিরামহীন ভাবে চলা গণসংযোগ কালে এ কথা বলেন ঝিনাইদহ-৩ (কোটচাঁদপুর-মহেশপুর) আসনের আ.লীগ মনোনীত নৌকার প্রার্থী সাবেক সংসদ সদস্য এ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চল।

গণসংযোগে তার সাথে ছিলেন ঝিনাইদহ জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, কোটচাঁদপুর উপজেলা আ.লীগ সভাপতি শরিফুন্নেছা মিকি, সাধারণ সম্পাদক শাহাজান আলী, সহ-সভাপতি লুৎফর রহমান।

এছাড়াও ছিলেন কুশনা ইউনিয়ন আ.লীগ সভাপতি আবুল হোসেন, সাধারন সম্পাদক রবিউল ইসলাম, কুশনা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নান, প্যানের চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, কোটচাঁদপুর উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক এনায়েত উল্লাহ সৈকত, সাবেক সভাপতি রিয়াজ হোসেন ফারুক, কুশনা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবুল বাশার, সম্পাদক সেলিম রেজাসহ ইউনিয়ন আ.লীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ এবং সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

error: লাল সবুজের কথা !!