কে হবেন প্রার্থী যশোর-৬ কেশবপুর আসনে বিএনপির মনোনয়ন জমা দিয়েছেন ৩ জন

আজিজুর রহমান, কেশবপুর (যশোর) প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর- ৬ কেশবপুর আসনে বিএনপির দলীয় মনোনয়ন জমা দিয়েছেন ৩ নেতা। কে হবেন দলীয় প্রার্থী-তা নির্দিষ্ট করে জানতে না পারায় মাঠ পর্যায়ে কর্মী সমর্থকদের ভেতর চলছে নানা জল্পনা কল্পনা।

গত ২৮ নভেম্বর সহকারী রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানূর রহমানের নিকট কেশবপুর উপজেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আবুল হোসেন আজাদ, বিএনপির কেন্দ্রীয় সহ ধর্মবিষয়ক সম্পাদক অমলেন্দু দাস অপু ও কেশবপুর পৌর বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আব্দুস সামাদ বিশ্বাস দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন।

কে হবেন দলীয় প্রার্থী- তা নির্দিষ্ট করে বলতে পারছেন না দলের কেউ। এনিয়ে উপজেলার ১১টি ইউনিয়ন ও ১টি পৌর এলাকার সর্বত্র বিএনপি কর্মী সমর্থদের ভেতর চলছে নানা জল্পনা কল্পনা। দলের সমর্থকদের ভেতর মনোনয়নপত্র জমা দেওয়া ৩ নেতার রাজনৈতিক কর্মকান্ড নিয়েও চলছে আলোচনা ও চুলচেরা বিশ্লেষণ। তবে দলের একাধিক নেতার দাবি যিনিই হবেন দলের চূড়ান্ত প্রার্থী তাঁর সঙ্গে নেতা-কর্মী ও সমর্থকরা থাকবেন।

এ ব্যাপারে পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান প্রভাষক আলা উদ্দিন আলার কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান, মনোনয়নপত্র জমা দেওয়া ৩ নেতার ভেতর যাকে কেন্দ্র থেকে নির্দিষ্ট করে দলের প্রার্থী করে দেওয়া হবে তার সঙ্গে সকল নেতা কর্মীরা এক হয়ে কাজ করবেন।

error: লাল সবুজের কথা !!