সর্বশেষ সংবাদ

কেশবপুরে ৩ জন সম্ভাব্য ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীর গণসংযোগ

আজিজুর রহমান / সোহানা ফেরদৌসি সুইটি, কেশবপুরঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হতে না হতেই উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে নড়েচড়ে বসেছে নির্বাচন কমিশন। সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে, আগামী মার্চে নির্বাচন অনুষ্ঠিত হবে নির্বাচন কমিশনের এমন সম্ভাব্য ঘোষনার পর থেকে যশোরের কেশবপুরে উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করতে ইচ্ছুক প্রার্থীরা গণসংযোগ শুরু করে দিয়েছেন।

ইতিমধ্যে নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে অংশগ্রহণ করতে পারেন এমন সম্ভাব্য কিছু প্রার্থীর নাম জোরেশোরে উচ্চারিত হচ্ছে। উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য ভাইস চেয়ারম্যান পদে গণসংযোগ করে চলেছেন আওয়ামীলীগ নেতা সাংবাদিক এস আর সাঈদ, উপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, কেশবপুর ডিগ্রী কলেজের সাবেক জি.বি. সদস্য, বুড়–লী মাধ্যমিক বিদ্যালয়ের ও বনফুল ফাউন্ডেশনের সভাপতি এস.এম. মাহবুবুর রহমান উজ্জ্বল এবং জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ পরিবহন সংস্থা শ্রমিক সমিতি-২২৭ এর সাবেক শ্রমিক নেতা ও গৌরিঘোনা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মুজিবুর রহমান। এই তিন প্রার্থী কেশবপুর পৌরসভাসহ উপজেলার ১১ টি ইউনিয়নের বিভিন্ন গ্রামসহ হাট-বাজারে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত নেতা কর্মীদের সাথে নিয়ে গণসংযোগে ব্যাস্ত সময় পার করছেন।

সম্ভাব্য ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামীলীগ নেতা সাংবাদিক এস আর সাঈদ বলেন, আমি সাংবাদিকতার পাশাপাশি দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের সাথে রাজনীতি করে আসছি। ইতিমধ্যে আমি কেশবপুর পৌরসভাসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেছি। মানুষ আমাকে ভালবাসে। দল থেকে যদি আমাকে মনোনয়ন দেয়া হয় তাহলে আমি আশাবাদী আমি বিজয়ী হব। জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সম্ভাব্য ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মুজিবুর রহমান বলেন, সব সময় জনগণের পাশে থাকার জন্য আমি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করতে ইচ্ছুক। ইতিমধ্যে আমি নেতা কর্মীদের সাথে নিয়ে বিভিন্ন হাট-বাজারসহ গ্রামে গ্রামে গণসংযোগ করছি।

error: লাল সবুজের কথা !!