কেশবপুরে ঐতিহ্যবাহী কাবাডি ফাইনাল খেলা অনুষ্ঠিত

আজিজুর রহমান, কেশবপুর থেকে: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে কেশবপুর থানা পুলিশের আয়োজনে ঐতিহ্যবাহী ১২ দলীয় কাবাডি র্টুনামেন্টের ফাইনাল খেলা, পুরস্কার বিতরণী ও সম্মান স্মারক প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে কেশবপুর উপজেলা পাবলিক ময়দানে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিনের সভাপতিত্বে ও এসআই শেখ হাবিবুর রহমানের সঞ্চালনায় বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যাবস্থাপনা ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ১২ দলীয় কাবাডি র্টুনামেন্টের ফাইনাল খেলায় মঙ্গলকোট কাবাডি একাদশকে হারিয়ে পৌরসভা কাবাডি একাদশ ৪২ পয়েন্ট পেয়ে বিজয়ী হয়েছে। প্রধান অতিথি হিসাবে সংসদ সদস্য ইসমাত আরা সাদেক বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন।

এসময় প্রধান অতিথি সংসদ সদস্য ইসমাত আরা সাদেক বলেন, ছেলেদের খেলার পাশাপাশি মেয়েরাও ভালো খেলছে। উন্নতির পথে বাংলাদেশ এগিয়ে চলেছে। ব্রিজ কালভাট, রাস্তাঘাট, বিল্ডিং নির্মাণ নয় আমরা ক্রিড়া ক্ষেত্রেও আমরা এগিয়ে আছি।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যশোর জেলা পুলিশ, নাভারণ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামাল আল নাসের। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানূর রহমান, পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টু, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন, আমজেদ হোসেন, প্রভাষক আলাউদ্দীন আলা, জুলমত আলী, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর প্যানেল মেয়র বিএম বিশ্বাস শহিদুজ্জামান শহিদ, থানার ইন্সপেক্টর তদন্ত (ওসি) শাহাজান আহম্মেদ, এসআই ফকির ফেরদৌস আলী, দীপক দত্ত,

ফজলে রাব্বী, ফরিদউদ্দীন, প্রসেনজিৎ মল্লিক, মণিরুল ইসলাম, মেহেদী হাসান, এএসআই মহসিন আলী, শ্যামল সরকার, আব্দুস সালাম, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ আবু শাহিন, উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক জয় সাহা প্রমুখ।

কাবাডি খেলায় রেফারির দ্বায়ীত্ব পালন করেন সাংবাদিক নুরুল ইসলাম খাঁন, আতিয়ার রহমান, শহিদুল ইসলাম, শওকত হোসেন, রাজু আহম্মেদ ও রফিকুল ইসলাম। থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন ও উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক জয় সাহা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি সংসদ সদস্য ইসমাত আরা সাদেককে সম্মান স্বারক প্রদান করেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি সংসদ সদস্য ইসমাত আরা সাদেক ও বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার জামাল আল নাসের থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিনকে সম্মান স্বারক প্রদান করেন। প্রধান অতিথি সংসদ সদস্য ইসমাত আরা সাদেক, পৌর মেয়র রফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন, আমজেদ হোসেন, প্রভাষক আলাউদ্দীন আলা, জুলমত আলী, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর প্যানেল মেয়র বিএম বিশ্বাস শহিদুজ্জামান শহিদ, এস আই দীপক দত্ত, আব্দুস সামাদ ও খেলোয়ার রবিউল ইসলামকে সম্মান স্বারক প্রদান করেন। এছাড়া অতিথি ও থানার এসআই এবং খেলোয়ার ও রেফারীদের মেডেল প্রদান করা হয়।

error: লাল সবুজের কথা !!