কালিগঞ্জ থানায় এসে এক মাদকসেবীর আত্মসমার্পন

25

কালিগঞ্জ প্রতিনিধিঃ দেশ ব্যাপি মাদক বিরোধী কার্যক্রমের ইতিমধ্যে সুফল পেতে শুরু করেছে দেশবাসী। তারই প্রমাণ পাওয়া গেল সাতক্ষীরার কালিগঞ্জ থানায়। কালিগঞ্জ থানায় এসে আত্মসমার্পন করলেন এলাকার চিহ্নিত মাদকসেবী ইন্দ্রজিত শীল (২৮)।

সে উপজেলার রতনপুর ইউনিয়নের কাটুনিয়া গ্রামের গনেশ শীলের পুত্র। সোমবার বেলা ১২ টায় থানা অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমানের নিকট জীবদ্দশায় আর মাদক সেবন করবেনা মর্মে অঙ্গীকার করে আত্মসমার্পন করেন।

এ সময় থানা অফিসার ইনচার্জ ইন্দ্রজিৎ শীল কে রজনীগন্ধার স্ট্রিক প্রদান ও মিষ্টি খাওয়ান। আত্মসমার্পন কালে উপস্থিত ছিলেন থানার ওসি (তদন্ত) মোহাম্মদ রাজিব হোসেন সহ থানার অফিসারবৃন্দ ও সাংবাদিকবৃন্দ। কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমান বলেন কোন মাদকসেবী ভবিষ্যতে মাদক পরিহার করে সুস্থ ও স্বাভাবিক জীবনে ফিরে আসতে চাইলে থানা পুলিশের পক্ষ থেকে তাদেরকেও স্বাগতম জানানো হবে।

উল্লেখ্য ইতিমধ্যে সাতক্ষীরা জেলার সুযোগ্য এসপি জনাব মো: সাজ্জাদুর রহমান মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। তিনি আরও জানান মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান একটি চলমাান প্রক্রিয়া এই কর্যক্রম চলমান থাকবে এবং এর সুফল মানুষ অবশ্যই পাবে।