কালিগঞ্জে আ’লীগের দুই মনোনয়ন প্রত্যাশীর সৌজন্য সাক্ষাত

18

কালিগঞ্জ প্রতিনিধি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে উপলক্ষ্য করে ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন মনোনয়ন প্রত্যাশীরা। নিজ নিজ পরিকল্পনা অনুযায়ী তারা আওয়ামীলীগ সরকারের উন্নয়নের বার্তাও তৃণমূলের মানুষের কাছে তুলে ভোট চাইছেন।
তারই অংশ হিসেবে মঙ্গলবার (২৮ শে আগস্ট) কালিগঞ্জে সাতক্ষীরা-৪ আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী দুই প্রার্থী সৌজন্যসাক্ষাত এবং গণসংযোগ করেন।
জাতিসংঘ পুলিশ পদক প্রাপ্ত, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ আতাউর রহমান ও গোপালগঞ্জের কৃতি সন্তান, শ্যামনগরের পুত্রবধূ সাবেক ছাত্রলীগ নেত্রী মাসুদা খানম মেধা দুজনেই এক সাক্ষাতে মিলিত হন।
এ সময় তারা আগামী সংসদ নির্বাচন নিয়েও নিজেদের ভাবনা ও পরিবল্পনার কথা একে অপরের সাথে ভাগ করে নেন। তবে তারা দুজনেই এক ও অভিন্ন সূরে বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-৪ আসন থেকে দেশরত্ন শেখ হাসিনা যাকেই যোগ্য মনে করবেন আমরা দুজনই জীবন বাজি রেখে নৌকা প্রতীকের প্রার্থীকে জয়ী করবার লক্ষ্যে কাজ করবো।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী শেখ ফজলুল করিম সেলিম (মন্ত্রীত্ব থাকাকালীন সময়ের) এর রাজনৈতিক শাখার ব্যক্তিগত কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান, কালিগঞ্জ উপজেলা যুবলীগের সংগ্রামী সভাপতি শেখ আনোয়ারুল কবির লিটু, কালিগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের সভানেত্রী রিক্তা, কাশিমাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু সহ শ্যামনগর ও কালিগঞ্জ উপজেলার সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।