কলারোয়া উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল

17

কলারোয়া প্রতিনিধি (সাতক্ষীরা) : আগামীকাল ০১ লা জুন ২০১৮ ইং তারিখ (১৫ রমজান ১৪৩৯ হিজরী) রোজ : শুক্রবার, বিকাল ৫ ঘটিকায় বঙ্গবন্ধু সৈনিক লীগ,কলারোয়া উপজেলা শাখার উদ্যোগে কলারোয়া কাছারী মসজিদ সংলগ্ন আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

কলারোয়া উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারন সম্পাদক ফিরোজ হোসেন সম্রাট স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে,উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বঙ্গবন্ধু সৈনিক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সম্পাদক মন্ডলীর সদস্য জনাব সরদার মুজিব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- (ক)জনাব আমিনুল ইসলাম লাল্টু, সাধারন সম্পাদক-কলারোয়া উপজেলা আওয়ামীলীগ। (খ)জনাব স.ম. মোরশেদ আলী,সাংগঠনিক সম্পাদক-কলারোয়া উপজেলা আওয়ামীলীগ। (গ)জনাব আজিজুর রহমান, সভাপতি-কলারোয়া পৌরসভা যুবলীগ। (ঘ)জনাব কাজী আসাদুজ্জামান শাহাজাদা, সভাপতি-কলারোয়া উপজেলা যুবলীগ। সভাপতিত্ব করবেন : রুবেল মল্লিক,সভাপতি-বঙ্গবন্ধু সৈনিক লীগ,কলারোয়া উপজেলা শাখা। পরিচালনায় : মেহেদী রুবেল,সাংগঠনিক সম্পাদক,বঙ্গবন্ধু সৈনিক লীগ,কলারোয়া উপজেলা শাখা।

কলারোয়া উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সকল ইউনিয়ন/ওয়ার্ড নেতৃবৃন্দকে উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিলে যথাসময়ে হাজির থাকার জন্য বিনীত অনুরোধ করা হয় প্রেস বিজ্ঞপ্তিতে।।