কলারোয়ায় ঈদের কেনাকাটায় উপচে পড়া ভীড়

জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি: ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি আর এই ঈদের আনন্দ ভাগ করে নিতে প্রিয়জনের জন্য কেনাকাটা করতে সাতক্ষীরার কলারোয়া বাজারের বিভিন্ন বস্ত্রালয়, গামেন্টস, কসমেটিকস ও জুতার দোকানে উপচে পড়া ভীড়। ২৫মে শনিবার বাজারে দেখা যায় বিভিন্ন মার্কেট ও দোকানে ক্রেতাদের প্রচুর ভীড়।

কলারোয়া বাজারের গামেন্টস মাকের্ট, এমআর সুপার মার্কেট, মালেকা টাওয়ার, ফাতেমা মার্কেট, জেলা পরিষদ মার্কেট, সাবু মার্কেট, কাপুড়িয়াপট্টি, জুতাপট্টি, থানা রোডের কাপড়ের দোকান, পুরাতন ইসলামী ব্যাংক এলাকার বিভিন্ন মার্কেট ও দোকান এবং চৌরাস্তা মোড়ে ক্রেতাদের ভিড় রীতিমতো জনসমুদ্রে পরিণত হয়েছে।

ফাতেমা সুপার মাকেটের শিশু মেলা, আলভী গার্মেন্টস, ঐশী গামেন্টস গুলোর দোকানী ও বেবি মেলার মালিক আনারুল ইসলাম জানান- অন্য বছরের তুলনায় এবছর ব্যবসা ভালো। নিত্য নতুন মডেলের শিশু ও মেয়েদের পোশাকের কারণে কাস্টমারের ভীড় হয়।

তিনি জানান- এবছর ঈদের আর্কষণীয় পোশাক ও ক্রেতাদের চাহিদার মধ্যে ‘গাওন’ ৮০০থেকে ৩৫০০টাকা পর্যন্ত মূল্য। যেটা ক্রয় করার জন্য ক্রেতারা এক দোকান থেকে অন্য দোকানে ছুটছে।

রামকৃষ্ণপুর থেকে আসা ক্রেতা বিলকিস বেগম ও সাথী আক্তার জানান- তার ছোট বাচ্ছার জন্য বেবি সেট ও মেয়ের জন্য ‘গাওন’ ২২৫০ টাকা দিয়ে কিনছেন।

error: লাল সবুজের কথা !!