“এ চাল আমার নয়” চেয়ারম্যান-মেম্বারের নয়,এ চাল “শেখ হাসিনা সরকারের”

8

অমারেশ কুমার বিশ্বাস,রাজগঞ্জ (যশোর): মণিরামপুর উপজেলার ৯নং ঝাঁপা ইউনিয়নে ৫ নং ওয়ার্ডের অসহায় দু:স্থদের মাঝে শনিবার ভিজিএফ চাল বিতরণ করা হয়। আজ চাল বিতরণের উদ্বোধন করেন ঝাঁপা ইউপি চেয়ারম্যান সামছুল হক ( মন্টু) এবং ইউপি সদস্য আব্দুল গফুর।

এসময় ইউপি সদস্য দু:স্থদের উদ্দেশ্যে বলেন “এ চাল আমার নয়, চেয়ারম্যানের নয়, এই চাল আপনাদের জন্য জননেত্রী শেখ হাসিনার ঈদ শুভেচ্ছা উপহার।” অত্র ইউয়িনের ৫ নং ওয়াডে ৪০০ জন দুস্থদের মাঝে ৮০০০ কেজি চাল বিতরণ করা হয়। প্রতি জনকে ২০ কেজি করে চাল দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন ঝাঁপা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সামছুল হক ( মন্টু), এনামুল কবির, ইউপি -সদস্যাগণ সহ স্থানীয় আওয়ামীলীগ, অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও অসহায় দু:স্থ জনগণ ।

ঈদের পূর্বে অসহায় দু:স্থ অতিদরিদ্রদের মাঝে ভিজিএফ চাল বিতরণ করায় দু:স্থরা খুব খুশী। ভিজিএফ চাল বিতরণ সময় ইউপি সদস্য আব্দুল গফুর আরও বলেন, “আওয়ামীলীগ সরকার গরীব-দুঃখী মানুষের বন্ধু। আওয়ামীলীগ সরকার সাধারন জনগণের সরকার। তাই আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা সর্বদায় জনগণের সেবা ও উন্নয়নের কথা ভাবেন।

অসহায় দু:স্থ মানুষের পাশে থেকে বাংলাদেশকে দারিদ্রমুক্ত করে একটি ডিজিটাল ও স্বনির্ভর উন্নয়নশীল দেশ হিসাবে গড়তে চান।” পরে তিনি আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকায় মার্কায় ভোট দেওয়ার জন্য সকলকে আহ্বান করেন।