এটি এম শামসুজ্জামানের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

বিনোদন ডেস্কঃ বর্ষীয়ান অভিনেতা এটি এম শামসুজ্জামানের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১০ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়েছে। এ খবর গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শামসুজ্জামানের স্ত্রী রুনি জামান।

জানা গেছে, আজ সোমবার সকালে তাঁর মেয়ে কোয়েলের হাতে দশ লাখ টাকার চেক তুলে দেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া। এ সময় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বাবার জন্য সবার কাছে দোয়া চান কোয়েল আহমেদ।

চেক প্রদানকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন, সংগীত শিল্পী রফিকুল আলম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানাসহ অন্যরা।

উল্লেখ্য, গত ২৬ এপ্রিল রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এটি এম শামসুজ্জামান। শ্বাসকষ্ট শুরু হয়। ওইদিন রাত ১১টার দিকে তাঁকে রাজধানীর গেণ্ডারিয়ার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন দুপুরে প্রায় তিন ঘণ্টার অপারেশন শেষে তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়। এরপর অবস্থার আরো অবনতি হলে ৩০ এপ্রিল থেকে লাইফ সাপোর্টে রাখা হয় কিংবদন্তি এই অভিনেতাকে। এর পর থেকে লাইফ সাপোর্টে আছেন তিনি।

মাঝখানে একবার লাইফ সাপোর্ট খুলে দেওয়া হলে কয়েক ঘণ্টার মধ্যে অবস্থা বেগতিক দেখে আবারও তাঁকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। গতকাল শনিবার সকাল থেকেই তাঁর শারীরিক অবস্থা তুলনামূলকভাবে ভালো থাকায় লাইফ সাপোর্ট যন্ত্র খুলে নেওয়া হয়েছে। তবে এখনও তিনি বিপদমুক্ত নন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

error: লাল সবুজের কথা !!