আশাশুনি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি নির্বাচিত হলেন ঢালী মো: সামছুল আলম

51

নিজস্ব প্রতিনিধি : আশাশুনি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের এডহক কমিটির অনুমোদন হয়েছে।

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, যশোরের
বিদ্যালয় পরিদর্শক ড. বিশ্বাস শাহিন আহম্মদ স্বাক্ষরিত পরিপত্রের মাধ্যমে জানানো হয়েছে, যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের
সূত্র : প্রধান শিক্ষকের ০২-১০-২০২১ তারিখের আবেদন (আইডি- ৮৭০৮) এবং ২৬ অক্টোবর ২০২১ তারিখের স্মারক নং : বিঅ-৬/৪৯৫১/৩৭.১১.৪০৪১.৫০১.০১.৬.২০.৫৬০১ এর মাধ্যমে সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলাধীন আশাশুনি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নিয়মিত ম্যানেজিং কমিটি গঠনের লক্ষ্যে ১৮-০৫-২০২০ তারিখের পিএস-৬৪ স্মারক নম্বরের অনুমতি এবং “মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, যশোর (মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্তরের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের গভর্নিং বড়ি ও ম্যানেজিং কমিটি) প্রবিধানমালা, ২০০৯” এর প্রবিধি ৩৯ অনুসারে নিম্নলিখিত সদস্য সমন্বয়ে গঠিত এডহক কমিটি পত্র ইস্যুর তারিখ হতে অনধিক ০৬ (ছয়) মাসের জন্য অনুমোদন দেয়া হলো।

কমিটিতে ঢালী মো: সামছুল আলম, (পিতা: মৃত আবুল হোসেন) কে সভাপতি হিসাবে নির্বাচিত করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, অভিবাবক সদস্য রেহেনা খাতুন, সাধারণ শিক্ষক সদস্য আ.ন.ম. আলমগীর কবির, এবং সদস্য সচিব আশাশুনি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

উল্লেখ্য ঢালী মো: সামছুল আলম এই বিদ্যালয়ের ৬ষ্ঠ বারের মত সভাপতি নির্বাচিত হলেন।এর আগেও তিনি গত ৫ বার এই বিদ্যালয়ের সভাপতি ছিলেন।তিনি রাজনৈতিকভাবে জাতীয় শ্রমিকলীগ সাতক্ষীরা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক এবং আশাশুনি উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক। তার কর্মগুন,কর্মদক্ষতা এবং সততার কারনে বিদ্যালয়ের সার্বিক মান উন্নয়নকল্পে পূণরায় তাকে নির্বাচিত করায় তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী, সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডা: আ ফ ম রুহুল হক এমপি এবং আশাশুনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাংসদ প্রতিনিধি শম্ভুজিত মন্ডলকে।