আশাশুনির কাদাকাটিতে ৮দলীয় ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনালে বাঁকড়া জয়ী

7

আশাশুনি প্রতিনিধি : আশাশুনি উপজেলার ঐতিহ্যবাহী কাদাকাটি যুব মজলিস ফুটবল মাঠে আটদলীয় নক আউট ফুটবল টুর্ণামেন্টের দ্বিতীয় সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে কাদাকাটি যুব মজলিসের আয়োজনে খেলায় আশাশুনি উপজেলার বাঁকড়া ইউনাইটেড ক্লাব ফুটবল একাদশ ও মহিষাডাঙ্গা বলাকা যুব সংঘ ফুটবল একাদশ পরষ্পরের মুখোমুখি হয়। মনোমুগ্ধকর এই খেলায় নির্ধারিত সময়ে উভয় দল কোন গোল করতে না পারায় খেলাটি টাইব্রেকারে গড়ায়। টাইব্রেকারে বাঁকড়া ইউনাইটেড ক্লাব ফুটবল একাদশ ৪-২ গোলের ব্যবধানে মহিষাডাঙ্গা বলাকা যুব সংঘ ফুটবল একাদশকে পরাজিত করে জয়লাভ করে।

বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে আকর্ষনীয় এই খেলাটি উপভোগ করেন ও শুভ উদ্ধোধন করেন, বিশিষ্ট সমাজসেবক সাবেক মেম্বার আব্দুল হান্নান সরদার। এসময় বিশিষ্ট সমাজসেবক কাদাকাটি ইউপির সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মিজানুর রহমান মন্টু, সাবেক তরুনলীগ নেতা এসএম ওমর ছাকী পলাশ, সমাজসেবক শরিফুল ইসলাম খোকা, কাদাকাটি যুব মজলিস সাধারণ সম্পাদক মাশহুরুল হক সাজু, গোলাম রসূল, আব্দুস সুবহান, মিজানুর রহমান সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও কাদাকাটি যুব মজলিসের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মনোমুগ্ধকর খেলাটি পরিচালনা করেন নাসিরউদ্দীন, বাবলুর রহমান ও খায়রুল বাশার পল্টু। দর্শক নন্দিত এই খেলার ধারাভাষ্যে ছিলেন আশরাফ হোসেন ও ইকরামুল ইসলাম। আগামী ১৯/১২/১৯ বৃহস্পতিবার বিকেলে একই মাঠে টুর্ণামেন্টের সেমিফাইনাল খেলায় আশাশুনি উপজেলার বাঁকড়া ইউনাইটেড ক্লাব ফুটবল একাদশ ও সাতক্ষীর সদর উপজেলার শ্রীরামপুর তরুণ সংঘ ফুটবল একাদশ পরষ্পরের মুখোমুখি হবে।