সর্বশেষ সংবাদ

Note 7 Pro-এর চেয়েও সস্তায় ৪৮ এমপি ক্যামেরা, ৬ জিবি RAM দিচ্ছে Realme 3 Pro!

প্রযুক্তি ডেস্কঃ ৪ মার্চ দিল্লিতে একটি ইভেন্টে লঞ্চ হয়েছে Realme 3। ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপের এই ফোনে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সার। এ ছাড়াও এ রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার। এ

বার লঞ্চ হতে চলেছে Realme 3 Pro। জানা গিয়েছে, আগামী ২২ অগাস্ট লঞ্চ হবে Realme 3 Pro। ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার পাশাপাশি এই ফোনে থাকছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

আসুন এ বার দেখে নেওয়া যাক Realme 3 Pro-এর স্পেসিফিকেশন।

Realme 3 Pro-এর স্পেসিফিকেশন:

১) জানা গিয়েছে, এই ফোনে থাকছে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮৪ শতাংশের বেশি।

২) জানা গিয়েছে, এই ফোনে থাকছে ৬ জিবি RAM আর ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ যা MicroSD কার্ডের সাহায্যে ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

৩) দুর্দান্ত গেমিং অভিজ্ঞতার জন্য এই ফোনে থাকছে Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম, যার উপরে চলবে সংস্থার নিজস্ব ColorOS ৬.০ স্কিন। এর সঙ্গেই থাকছে Snapdragon ৭১০ চিপসেট। তবে Realme 3 Pro-এ কোন প্রসেসার ব্যবহার হয়েছে তা এখনও জানা যায়নি।

৪) ছবি তোলার জন্য থাকছে ৪৮ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৫ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ আর ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

৫) এই ফোনে থাকছে ৩,৯৬০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। সঙ্গে থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৬) শোনা যাচ্ছে, ১৩,৯৯৯ টাকায় ভারতে লঞ্চ হতে চলেছে Realme 3 Pro।

error: লাল সবুজের কথা !!