সিয়ামের শেষ ইচ্ছা পূরণ করলেন না জাহিদ হাসান

12
সিয়ামের শেষ ইচ্ছা পূরণ করলেন না জাহিদ হাসান

বিনোদন ডেস্কঃ আরব্য রজনীর জনপ্রিয় চরিত্র আলাদিন। আরবের এই কিশোর বিখ্যাত হয়ে আছে আশ্চর্য প্রদীপের জন্য। তার সেই প্রদীপের কথা অজানা নয় কারোর। আরবীয় রূপকথার আলাদিনের সেই প্রদীপে বাস করে এক বিশাল আকারের দৈত্য, যার অনেক ক্ষমতা। প্রদীপে হাতের ঘষায় বেরিয়ে আসে সেই দৈত্য। পূরণ করে দেয় প্রদীপের মালিকের তিনটি ইচ্ছা।

এবার সেই আলাদিন হয়ে দর্শকের সামনে হাজির হলেন চিত্রনায়ক সিয়াম। তার প্রদীপের দৈত্য চরিত্রে দেখা যাচ্ছে নন্দিত অভিনেতা জাহিদ হাসানকে। জাদুর প্রদীপ থেকে দৈত্য বের হয়ে এসে সিয়ামের ইচ্ছা পূরণ করছেন জাহিদ।

সম্প্রতি একটি কোমল পানীয়ের বিজ্ঞাপনচিত্রে এমন মজার দুটি চরিত্রে হাজির হয়েছেন জনপ্রিয় দুই অভিনেতা। বিজ্ঞাপনটির গল্পে দেখা যায়, সিয়াম মরুভূমির বুকে ক্লান্ত এক পথিক, পানির খোঁজে বালি হাতড়ে বেড়াচ্ছেন। হঠাৎ পেয়ে যান আশ্চর্য প্রদীপ। সেটাতে ঘষা দিতেই হাজির হন দৈত্যরূপী জাহিদ হাসান।

যথাক্রমে তিনটি ইচ্ছা পূরণের কথা বলেন জাহিদ। দুটি পূরণ করলেও শেষটিতে বোকা বনে যায় দৈত্য। বিজ্ঞাপনচিত্রটি পরিচালনা করেছেন অমিতাভ রেজা। গত জুলাইয়ের প্রথম সপ্তাহে এর দৃশ্যধারণ হয়। অমিতাভ রেজা জানান, তার চলচ্চিত্র ‘নাইমার রঙ’র বিরতিতে বিজ্ঞাপনটির কাজ হয়েছিল।