সাতক্ষীরা পুলিশের ত্রাণ তহবিলে মাহমুদুল আলম বিবিসির এক হাজার কেজি চাউল প্রদান

19

মো: আজিজুল ইসলাম ইমরান: বিশ্বের প্রায় দুইশ দুই দেশের মত বাংলাদেশেও করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ছে। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে নিজ ঘরে অবস্থান করছে দেশের সকল শ্রেণী পেশার মানুষেরা।

আর এই ঘরবন্দী জীবনদশায় মানবেতর জীবন যাপন করা সমাজের খেটে খাওয়া অসহায় মানুষ গুলোর পাশে দাড়িয়েছে প্রবাসে বসবাস কারী রেমিটেন্স যোদ্ধা সংযুক্ত আরব আমিরাত জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহমুদুল আলম বিবিসি। সামাজের আপামর জনসাধারণের বিপদের দিনে পাশে দাঁড়াতে হাত বাড়িয়েছেন তিনি।

৩রা এপ্রিল বিকালে তিনি সাতক্ষীরা জেলা পুলিশ সুপার বরাবর তার ব্যক্তিগত তহবিল থেকে একহাজার কেজি চাউল প্রদান করেন। এই বিষয়ে জানতে চাইলে পুলিশ সুপার মোস্তাফিজুুর রহমান বলেন, জেলা পুলিশের পক্ষ থেকে ইতিমধ্যে ৫০০ পরিবারকে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে। সবার যার যার জায়গা থেকে এগিয়ে আসতে হবে। আমরা তার চিন্তাকে সাদুবাদ জানাই।

জেলা পুলিশের পক্ষে চাউল গ্রহণ করেন পুলিশের ত্রাণ বিতরণ ও স্বমন্বয় কমিটির সভাপতি ডিএসবি শাখার এএসপি সাইফুল ইসলাম। দুবাই থেকে মাহমুদুল আলম বলেন আমি আমার জায়গা থেকে এগিয়ে এসছি। আমি আমাদের দেশের সকল ব্যবসায়ী ও বিত্তবান মানুষদের অনুরোধ করব তারাও যেন দেশের এই বিপদের দিনে এগিয়ে আসে।

সাতক্ষীরা জেলা পুলিশ আমদের আস্থার প্রতিক তারা যদি পুলিশ সুপারের ত্রাণ তহবিলে তাদের খাদ্য সামগ্রী প্রদান করে তবে তার সুষ্ঠু বণ্টন হবে। আগামীতে আমার পক্ষ থেকে এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে। এই সময় মাহমুদুল আলম বিবিসি ভায়ের পক্ষে উপস্থিত ছিলেন মীর সুমন আলী।