সাংবাদিক ফারুক রাজের চাচার মৃত্যু বার্ষিকী পালন

32
সাংবাদিক ফারুক রাজের চাচার মৃত্যু বার্ষিকী পালন

জুলফিকার আলী, কলারোয়া প্রতিনিধি: শ্রদ্ধা আর ভালবাসার মধ্য দিয়ে পালিত হয়েছে সাংবাদিক ফারুক রাজের ছোট চাচা হযরত আলীর প্রথম মৃত্যু বার্ষিকী । সোমবার (৬জানুয়ারি) মরহুমের গ্রামের বাড়ি কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের দামোদরকাটিতে কোরআন খতম, মিলাদ মাহফিল দোয়া ও মধ্যাহ্ন ভোজ বিতরণ করা হয়। সকালে মরহুম হযরত আলীর কবরে স্থানীয় মসজিদের ইমাম আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে পরিবার আত্মীয় স্বজন ও এলাকা বাসীর অংশ গ্রহণে কবর জিয়ারত ও দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন মরহুম হযরত আলীর বাবা জনাব আলী মোড়ল, বড় আবু তালেব, ইয়াকুব আলী, ইউনুস আলী, নেছের আলী, আবু দাউদসহ পরিবারের সদস্য ও উপজেলা সাংবাদিক পরিষদের সাংবাদিকবৃন্দ। দুপুরে বর্ণাঢ্য কর্মময় জীবন নিয়ে তার নিজ বাড়িতে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। ইসলামপুর দাখিল মাদ্রাসার শিক্ষক মাওলানা হাজী মোহাম্মদ মোহাসিনের সভাপতিত্বে উপজেলা সাংবাদিক পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক রাজের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, প্রধান আলোচক ফিকাহ-বিদ হযরত মাওলানা মুজিবুর রহমান দোয়া মোনাজাত করেন।

এসময় উপস্থিত ছিলেন,সাবেক ইউপি চেয়ারম্যান আবু তালেব সরদার, ইউপি সদস্য আসলাম আলী দুলাল, উপজেলা সাংবাদিক পরিষদের সভাপতি আসাদুজ্জামান আসাদ, পৌর প্রেসক্লাবের সভাপতি জুলফিকার আলী, কলারোয়া প্রেস ক্লাবের সদস্য আকবর আলী, এশিয়ান টিভির প্রতিনিধি রাফাত হোসেন, সুপ্রভাত প্রতিনিধি তরিকুল ইসলাম, সীমান্ত প্রেসক্লাবের কর্মকর্তা হোসেন আলী, হাফেজ মাওলানা মুহিত প্রমূখ। এদিকে মরহুম হযরত আলীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে মসজিদে তার রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, ২০১৯ সালে ২৩ নভেম্বর ঢাকা যাত্রাবাড়ির বাসভবনে হৃদরোগ আক্রান্তে মৃত্যুবরণ করেন। এসময় স্ত্রী ও ৩ কন্যাসহ অনেক গুনাগ্রাহী রেখে যান।