শ্যামনগরে পুলিশকে মারধর করে আটকদের ছিনিয়ে নিল যুবলীগ

16
শ্যামনগরে পুলিশকে মারধর করে আটকদের ছিনিয়ে নিল যুবলীগ

শ্যামনগর প্রতিনিধিঃ শ্যামনগরে পুলিশের এসআইসহ চারজনকে মারধর করে দুই গাঁজাখোরকে ছিনিয়ে নিয়েছে যুবলীগ ক্যাডাররা। রোববার রাত ১০টার দিকে শ্যামনগর উপজেলার বোসখালি গ্রামে এক যাত্রাপালা অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সরস্বতী পূজা উপলক্ষে তপন কুমার নামে এক ব্যক্তির বাড়িতে যাত্রাপালা চলছিল। অনুষ্ঠানে তারানিপুর গ্রামের হাসানুর রহমান, শাহিনুর রহমান, রেজাউল ও বাবুসহ বেশ কয়েকজন যুবলীগ ক্যাডার গাঁজা খেয়ে অস্বাভাবিক আচরণ করছিল। এ সময় পুলিশ তাদের মধ্যে হাসানুর ও শাহিনুরকে আটক করে হাতে হ্যান্ডকাফ লাগায়।

এ খবর পেয়ে নিকটস্থ ভেটখালি বাজার থেকে একদল যুবক ঘটনাস্থলে পৌঁছে নিজেদের যুবলীগ নেতা-কর্মী পরিচয় দিয়ে আটকদের ছেড়ে দেয়ার জন্য পুলিশের ওপর চাপ দেয়। পুলিশ ছাড়তে অস্বীকৃতি জানালে নামধারী যুবলীগ ক্যাডাররা লোহার রড ও লাইট দিয়ে পুলিশের এসআই আবদুল হাইকে সজোরে আঘাত করে হাসানুর ও শাহিনুরকে ছিনিয়ে নেয়। বাধা দিতে গিয়ে আহত হন এএসআই মিজানুর, কনস্টেবল শাহজালাল ও গ্রামপুলিশ আবু মুসা।

পরিস্থিতি দেখে অনুষ্ঠানের লোকজন এদিক-ওদিক ছোটাছুটি শুরু করে। পরে শ্যামনগর থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে। শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন পুলিশের ওপর হামলাকারীদের ধরার চেষ্টা চলছে। এ ব্যাপারে শ্যামনগর থানায় মামলা হয়েছে।