রামপালে সড়ক দুর্ঘটনায় নগরঘাটার ইয়াছিনসহ নিহত ৩

33

মোঃ মামুন হোসেন : বাগেরহাটের রামপালে সড়ক দুর্ঘটনায় একটি ট্রাকের চালক ও হেলপারসহ তিনজন নিহত হয়েছেন (ইন্না লিল্লাহি……..রাজিউন)। এ সময় আহত হয়েছেন আরও একজন। আজ মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্রের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাক চালকের নাম মো. ইয়াসিন হোসেন আনসারী (২২)। তিনি সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার নগরঘাটা গ্রামের ইসরাইল হোসেনের ছেলে। অপর নিহতদের পরিচয় পাওয়া যায়নি। নিহত ইয়াছিনের বাড়িতে চলছে শোকের মাতম।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তুহিন হাওলাদার ঘটনাস্থল থেকে জানান, রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্রের সড়কে বিকল হওয়ায় একটি ইটবোঝাই ট্রাক দাঁড়িয়ে ছিল। ওই ট্রাকের নিচে ট্রাকের হেলপার চাকা মেরামতের কাজ করছিলেন। এবং চালক পাশে দাঁড়িয়েছিল।

এসময় পাথরবোঝাই আরেকটি বাম্পার ট্রাক পেছন থেকে এসে ধাক্কা দেয়। এতে দাঁড়িয়ে থাকা ট্রাক চালক ও হেলপার এবং বাম্পার ট্রাকের হেলপার ঘটনাস্থলেই নিহত হন। অপর গুরুতর আহত ট্রাক চালককে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের চাচা হারুন ড্রাইভার রামপালে ইয়াছিনের লাশ বাড়িতে নিয়ে আসার জন্য অপেক্ষা করছেন বলে জানান।