বাসন্তী পূজা উপলক্ষ্যে মাগুরা দাস পাড়া মন্দিরে আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

32
বাসন্তী পূজা উপলক্ষ্যে মাগুরা দাস পাড়া মন্দিরে আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

আজিজুল ইসলাম(ইমরান): সাতক্ষীরা সদরের মাগুরা দাস পাড়া সর্বজনিন পূজা মন্দিরে বাসন্তী পূজা উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ১৩ই এপ্রিল রোজ শনিবার সন্ধ্যায় মাগুরা দাস পাড়া সর্বজনীন পূজা মন্দির প্রাঙ্গনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাবু দিবস চন্দ্র রায় এর সভাপতিত্বে সমগ্র আনুষ্ঠান টি পরিচালনা করেন সনৎ কুমার বসু। অনুষ্ঠানে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা মন্দির সমিতির সভাপতি বাবু বিশ^নাথ ঘোষ। বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু,বৌদ্ধ,খৃষ্ঠান ঐক্য পরিষদ সাতক্ষীরা এর সাধারণ সম্পাদক বাবু স্বপন কুমার শীল, অধ্যাপক ভূধর চন্দ্র সরকার, জেলা সৎসঙ্গ মন্দিরের সাধারণ সম্পাদক বাবু সুকৃতি রায় ও ৮নং মাগুরার ইউপি সদস্য আব্দুল হান্নান।

উক্ত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সজ্ঞয় কুমার রায়। প্রধান অথিতির বক্তব্যে বাবু বিশ^নাথ ঘোষ বলেন বর্তমান সরকারের আমলে আমরা হিন্দুরা শান্তিতে আছি। আমরা যদি এক থাকি তবে কোন অপশক্তি আমাদের ক্ষতি করতে পারবে না। তিনি বলেন হিন্দু মুসলিম ভাই ভাই। আমরা একসাথে মিলেমিশে সম্প্রতির বন্থনে আবদ্ধ হয়ে থাকতে চাই।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বপন কুমার শীল,কিরনময় সরকার,আনন্দ সরকার,রামপ্রশাদ,রঘু জিৎ গুহ,কল্যান মিত্র,মনি সংকর,রনজিৎ ঘোষ,নিতায় চক্রবর্তী সহ আরও আনোকে। আলোচনা সভা শেষে খুলনা থেকে আগত স্বপ্নিল ব্যÐ মাল্টিমিডিয়া গোষ্টি এক মনোগ্য সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন। অন্ষ্ঠুনটি সন্ধ্যা ৭টায় অনুষ্ঠান শুরু হয়ে রাত্র ১২টায় শেষ হয়।